শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার

আমরা না থাকলে হাজার বছরেও ক্ষমতার মুখ দেখবেন না: আ’লীগকে ইনু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ১৪ দলীয় জোটকে এক টাকার সঙ্গে তুলনা করে আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে বলেছেন, আপনারা এক টাকার মালিক নন, ৮০ পয়সার মালিক। এরশাদ, ইনু, দিলীপ বড়ুয়া ও মেননকে নিয়ে আওয়ামী লীগের এক টাকা হয়েছে।

তিনি বলেন, আমরা যদি না থাকি তবে ৮০ পয়সা নিয়ে রাস্তায় ফ্যা ফ্যা করে ঘুরতে হবে। হাজার বছরেও ক্ষমতার মুখ দেখবেন না।

বুধবার বিকালে কুষ্টিয়ার মিরপুর ফুটবল মাঠে জাসদের এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ইনু এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, আমি কারও দয়ায় মন্ত্রী হইনি, শেখ হাসিনা আমায় বিশ্বাস করে মন্ত্রী বানিয়েছেন। আমি সেই বিশ্বাসের মর্যাদা দিয়েছি।

তিনি বলেন, দেশ, গণতন্ত্র, মানুষ ও মুক্তিযুদ্ধের জন্য আওয়ামী লীগের সঙ্গে ঐক্য করেছি। আর সেই ঐক্যের ফসল হিসেবে শেখ হাসিনা এ দেশের প্রধানমন্ত্রী হয়েছেন। আমরা গর্বিত যে শেখ হাসিনা তার ওয়াদা রেখেছেন।

ইনু বলেন, শেখ হাসিনা রাজাকারদের বিচার করেছেন, জঙ্গিদের দমন করেছেন। তাই তিনি বাংলাদেশের নেত্রী আর খালেদা জিয়া পাকিস্তানের। শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের নেত্রী, খালেদা জিয়া রাজাকারের নেত্রী।

সূত্র: যুগান্তর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ