শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


‘পুরো বিশ্বে আজ শান্তির স্লোগান আছে কিন্তু শান্তির কর্মকাণ্ড নেই’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, আমাদের দেশে এবং পুরো বিশ্বে আজ শান্তির স্লোগান আছে কিন্তু শান্তির কর্মকাণ্ড নেই। শান্তি চুক্তি হয় অশান্তির জন্য।

তিনি বলেন, শান্তির জন্য বিশ্ব মানবতার দূত বিশ্ব নবী, সকল নবী ও রাসূলের নবী হযরত মুহাম্মদ সা. এর কর্মকাণ্ড অনুসরণ করতে হবে। তাঁর জীবনীই সর্বত্তোম জীবনী। পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠার জন্য নবী মুহাম্মাদ সা. এর পুর্নাঙ্গ অনুসরণ করতে হবে।

দক্ষিণ রাউজান তা'লীমুল ইসলাম সংস্থার উদ্দ্যোগে ৩ নভেম্বর রাউজান পাহাড়তলী চৌমুহনী ডি.এন প্লাজা চত্বরে ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ওমর গণি এমইএস কলেজের অধ্যাপক আল্লামা ড. আ.ফ.ম খালিদ হোসেন।

আমন্ত্রিত ওয়ায়েজীন কেরাম ছিলেন হাটহাজারী ফতেপুর মাদ্রাসার পরিচালক মাওলানা মাহমুদুল হাসান ফতেপুরী। উপস্থিত ছিলেন হাটহাজারি মেখল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা ইসমাইল খান।

আরো উপস্থিত ছিলেন রাউজান সৈয়দুশ শুহাদা রা. মাদ্রাসার মুহতামিম হাজি মাওলানা ইউসুফ। বিশেষ অতিথি ছিলেন রাউজান ৯ নং পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন।

প্রধান বক্তা বলেন, সহিংসতা ও বিদ্বেষ পরিহার করে মানুষে মানুষে ভালবাসা ও সম্প্রীতির বাণী ছড়িয়ে দেয়ার উপর গুরুত্বারোপ করি। এটাই ইসলামের কালজয়ী আদর্শ।

আরো উপস্থিত ছিলেন বদুপাড়া মাদ্রাসার পরিচালক মাওলানা আহমদ শফি, রাউজানের আলোচিত রাউজান ইসলামী নব জাগরণ সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা ওসমান খলীলাবাদী, রাউজান আদর্শ ইসলামী গণপাঠাগারের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক কদলপুরী, আলোকিত রাউজান নিউজ ২৪ ডটকমের সহ-সম্পাদক ইরফান সোলাইমান সহ রাউজানের ইসলামী সংগঠন সমূহের নেতৃবৃন্দ।

আসছে রবিউল আওয়াল, জীবনের শ্রেষ্ঠ চিঠিটা নবীজিকেই লিখুন


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ