বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


শতাধিক জেএসসি পরীক্ষার্থী নিয়ে নৌকাডুবি, নিহত ৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম 
ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জেএসসি পরীক্ষার্থী বহনকারী নৌকাডুবির ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে। তবে এখনো নিখোঁজ রয়েছে আরো দুজন।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের পাগলা নদীতে এ দুর্ঘটনা ঘটে বলে ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্তরঞ্জন পাল জানান ।

মৃতরা হল-নাদিরা আক্তার (১৪) ও শান্তা বেগম সোনিয়া (১৪) ও নাদিয়া। তারা বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

জানা গেছে, সকালে নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষার্থী নৌকাযোগে থানাকান্দি থেকে কৃষ্ণনগরের দিকে রওনা হয়। তাদের পরীক্ষার আসন পরেছিল কৃষ্ণনগর আবদুল জব্বার স্কুল অ্যান্ড কলেজে।

থানাকান্দি থেকে কৃষ্ণনগরের দিকে যাওয়ার সময় পাগলা নদীর একটি ব্রিজের সাথে ধাক্কা লেগে নৌকাটি ডুবে যায়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে। পরে আশঙ্কাজনক অবস্থায় শিক্ষার্থী দু'জনকে কৃষ্ণনগর স্বাস্থ্যকেন্দ্র ও পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, আজ থেকে সারা দেশে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা শুরু হয়েছে। বীরগাঁও উচ্চ বিদ্যালয় থেকে এবার ২৯৮ জন পরীক্ষার্থী অংশ নিয়েছে। এই ২৯৮ জন আজ সকালে থানাকান্দি থেকে দুটি নৌকাযোগে কৃষ্ণনগরের দিকে রওনা দেয়।

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ