শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


ইসলামী আইনজীবী পরিষদ সুপ্রিমকোর্ট বার কমিটি গঠন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

উবায়দুল্লাহ সাআদ
বিশেষ প্রতিবেদক

বাংলাদেশ ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক ও সুপ্রিমকোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট শেখ আতিয়ার রহমান বলেছেন, প্রচলিত মানুষের তৈরি আইনের অসারতা এবং ইসলামি আইন তথা শাসনের অনিবার্যতা দিন দিন প্রমাণিত হচ্ছে।

তিনি বলেন, ইসলাম ছাড়া মানবতার কাঙ্খিত মুক্তি কখনো সম্ভব নয়। বিশ্বব্যাপী ইসলামের প্রতি মানুষের চাহিদা এবং আগ্রহ ক্রমেই বেড়ে চলছে।

আজ (মঙ্গলবার) বেলা ২টায় সুপ্রিমকোর্ট বার মিলনায়তনে বাংলাদেশ ইসলামী আইনজীবী পরিষদের এক প্রতিনিধি সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সেক্রেটারী জেনারেল এডভোকেট লুৎফর রহমান শেখ, এডভোকেট আব্দুল বাসেত, এডভোকেট হুমায়ূন কবীর ভূঁইয়া, এডভোকেট হাসনাইন তালুকদার সুজন, এডভোকেট আব্দুল হক, এডভোকেট মাওলানা মুহিব্বুল্লাহ, এডভোকেট শওকত আলী হাওলাদার, এডভোকেট এম.এন.এ আবগানী, এডভোকেট মোহাম্মদ হানিফ, এডভোকেট জাহাঙ্গীর আলম, এডভোকেট আমজাদ হোসেন প্রমুখ।

এডভোকেট লুৎফর রহমান শেখ বলেন, দেশবাসি মুক্তি আশায় কখনো সোনার বাংলা, নতুন বাংলা, দেখে এখন ডিজিটাল বাংলা দেখছে। কিন্তু শান্তি ও মুক্তি পায়নি বরং সর্বত্র অশান্তির দাবানল জ্বলছে।

তিনি বলেন, মুক্তি পেতে হলে ইসলামের সুমহান আদর্শে ফিরে আসতে হবে।

প্রতিনিধি সভাশেষে সিনিয়র আইনজীবী এডভোকেট আব্দুল বাসেতকে আহ্বায়ক, এডভোকেট হুমায়ূন কবীর ভূঁইয়াকে যুগ্ম আহ্বায়ক ও এডভোকেট হাসনাইন তালুকদার সুজনকে সদস্য সচিব করে ইসলামী আইনজীবী পরিষদের সুপ্রিমকোর্ট বার শাখা গঠন করা হয়।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ