শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

শাহপরীর দ্বীপে নৌকা ডুবির ঘটনায় ইউপি মেম্বারের সাজা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদ জুবাইর
টেকনাফ

টেকনাফের শাহপরীরদ্বীপে রোহিঙ্গাদের নৌকাডুবির ঘটনায় স্থানীয় ইউপি মেম্বার নুরুল আমিনকে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে টেকনাফ থানার ওসি তদন্ত শেখ আশরাফুজ্জামানের নেতৃত্বে শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

পরে রাতেই আটক ইউপি মেম্বারকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩ মাসের সাজা প্রদান করে মঙ্গলবার সকালে কারাগারে প্রেরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন সিদ্দিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

আটক ইউপি মেম্বার টেকনাফের সাবরাং ইউনিয়নের ৭ নং ইউপি মেম্বার ও শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়া এলাকার বাসিন্দা।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইন উদ্দিন খান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, টেকনাফের কোন নৌকা বা ট্রলারকে মিয়ানমারে গিয়ে রোহিঙ্গাদের নিয়ে আসতে প্রশাসনের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হলেও উক্ত ইউপি মেম্বারের এলাকা থেকে বারবার নৌকা গিয়ে রোহিঙ্গাদের আনতে গিয়ে সাগরে ডুবে এপর্যন্ত দেড় শতাধিক রোহিঙ্গার মৃত্যু হয়েছে।

এব্যাপারে ইউপি মেম্বার নুরুল আমিন প্রশাসনকে সহায়তা না করে দালালদের সহায়তা করে যাচ্ছিলেন বলে জানান তিনি।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ