বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


যেখানে শতকারা ২০ জনই ইয়াবায় অাসক্ত ৫ জন ইয়াবা ব্যবসায়ী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আমিনুল ইসলাম হুসাইনী
ব্রাহ্মণবাড়িয়া

ব্রাক্ষ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুরস্থ সোনারামপুরের যুব সমাজের শতকরা ২০ জন ইয়াবাখোর এবং ৫ জন ইয়াবা ব্যবসায়ী। এমনই চাঞ্চল্যকর কথাটি বললেন ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব শাহিন আহমেদ।

গতকাল বৃহস্প্রতিবার বাঞ্ছারামপুর উপজেলার অায়োজিত মাসিক সভায় তিনি এ তথ্য জানান।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.নুরুল ইসলাম। উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এবি তাজুল ইসলাম এমপি, উপজেলা নির্বাহী অফিসার মো.শরিফুল ইসলাম, বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ অংশু কুমার দেব,  সহকারি কমিশনার মো.আলমগীর হোসেন, পৌর মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা, সোনারামপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহিন আহমেদসহ অন্যান্য ইউপি চেয়ারম্যান এবং প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ।

সভায় মাদক বিস্তারের প্রসঙ্গে কথা আসলে সোনারামপুর ইউনিয়ন চেয়ারম্যান অভিযোগ ও ক্ষুদ্ধ হয়ে বলেন, ‘এখানে ওসি সাহেব আছেন, তিনি মাদক বন্ধ করতে কার্য্যকর পদক্ষেপ নেন না। আমার এলাকায় যুব-সমাজের মধ্যে ধরতে গেলে শতকরা ২০ জনই ইয়াবাখোর এবং তাদের মধ্যে ৫ জন আবার ইয়াবা ব্যবসায়ী’।

তার এ কথায় মুখ খুলেন এবি তাজুল ইসলাম এমপি। তিনি পুলিশের উদ্দেশ্যে বলেন, ‘মাদক বিষয়ে আমি জিরো টলারেন্স এর কথা বারবার বলেছি। হোক তারা আমার দলীয় নেতাকর্মী তবুও তাদের গ্রেফতার করবেন’।

উল্লেখ্য, গত সপ্তাহে মাদক ব্যবসায়ীরা একই উপজেলার রুপুসদীতে ওমর আলী নামে জনৈক সরকারি কর্মকর্তা ও মাদক বিরোধী সংগঠনের কর্নধারকে প্রকাশ্যে তার ২ পা কুপিয়ে পঙ্গু করে দিয়েছে। এই বিষয়ে কোন এ্যাকশান না নেওয়ায় রুপুসদী ইউনিয়নের জনগণ পুলিশের প্রতি ক্ষুদ্ধ বলে জানা গেছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ