বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


ব্লু হোয়েলে মৃত্যুর পথে চবি শিক্ষার্থী, আছেন পুলিশি হেফাজতে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আত্মহত্যায় প্ররোচিত করা আলোচিত ‘ব্লু হোয়েল গেম’-এ আসক্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে কাউন্সিলিংয়ের জন্য নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।

একই বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ওই শিক্ষার্থীর এক পরিচিত বড় ভাইয়ের তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে তাকে পুলিশ হেফাজতে নিয়ে যাওয়া হয়, বলে জানিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) আব্দুল্লাহ আল মাসুম।

তবে ‘ব্লু হোয়েল গেম’ খেলায় আসক্ত ওই শিক্ষার্থীর পরিচয় জানায়নি পুলিশ। পুলিশ জানায়, তাদের হেফাজতে নেওয়া ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ১ম বর্ষে পড়াশুনা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম আমাদের চবি প্রতিনিধিকে জানান, ‘ব্লু হোয়েল গেম’ এ আসক্ত ওই শিক্ষার্থীর তথ্য তারই বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক বড় ভাই পুলিশকে জানায়।

ইমরান নামের ওই বড় ভাই তার (আসক্ত শিক্ষার্থী) হাতে তিমি আঁকা দেখে পুলিশকে জানালে বিশ্ববিদ্যালয়ে প্রশাসনের সহায়তায় ওই শিক্ষার্থীকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

তিনি আরও বলেন, ‘ওই শিক্ষার্থী যেই মোবাইল দিয়ে গেম খেলতো ওই মোবাইলসহ তার ব্যবহৃত সব ইলেক্ট্রনিক্স ডিভাইস তার কাছ থেকে সরিয়ে নেওয়া হয়েছে। তাকে জেলা পুলিশ কার্যালয়ের রেখে কাউন্সিলিং করা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘সে ব্লু হোয়েল গেম’ এর পঞ্চম স্টেজে ছিল। আমরা যেটা জেনেছি, ব্লু হোয়েল খেলার ক্ষেত্রে সাধারণত ২০ নম্বর ধাপের পরে হাতে তিমি আঁকতে বলা হয়। কিন্তু তার ক্ষেত্রে এসব নির্দেশনা প্রাথমিক পর্যায়েই দেওয়া হচ্ছে।’


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ