বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

ইতালিতে বাংলাদেশি যুবকের অস্বাভাবিক মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইতালি: ইতালির রাজধানী রোমের লিদো দি অসটিয়া নামক স্থানে আজ এক বাংলাদেশি যুবকের মৃতদেহ পাওয়া গেছে। প্রাথমিক ভাবে ইতালির কারাবিনিয়েরি পুলিশ ধারণা করছে তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে।

মিলন সৈয়াল নামের ওই বাংলাদেশি যুবকের বাড়ি বাংলাদেশের শরিয়তপুরে। তার বয়স ৩৪ বছর। তিনি দীর্ঘ দিন ইতালির রোমে বসবাস করতেন। সদ্য বিবাহিত মিলনের আরো দুই ভাই রোমে বসবাস করেন।

গত এক সপ্তাহ যাবত মিলনের চলাফেরা, উঠাবসা সম্পর্কে স্থানীয় বাংলাদেশি কম্যুনিটির কারো কাছে বিশেষ কোনো তথ্য থাকলে তা স্থানীয় প্রশাসন কে জানাতে অনুরোধ করা হয়েছে।

বিশেষ করে গত রবিবার থেকে তার চলাফেরায় কোনো অস্বাভাবিকতা বা কারো সাথে তার কোনো বিরোধের খবর জানা থাকলে রোমের কারাবিনিয়েরি পুলিশকে জানাতে অনুরোধ করা হয়েছে।

এ হত্যাকাণ্ডে রোমের বাংলদেশি কম্যুনিটি ভিত্তিক বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। এ বিষয়ে রোমের কারাবিনিয়েরির সাথে যোগাযোগ করা হলে তদন্তের স্বার্থে এই মুহূর্তে তারা বিস্তারিত কিছু জানাতে অপারগতা প্রকাশ করে।

মিলনের সহদরদের সাথে টেলিফোনে যোগাযোগের চেষ্টা করে তাদের পাওয়া যায়নি। তার লাশের পোস্টমার্টেম শেষে এখন রোমের একটি হিম ঘরে রাখা হয়েছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ