শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার

দেশে ফিরলেন প্রধানমন্ত্রী; বিমানবন্দরে গণ সংবর্ধনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দীর্ঘ ২১ দিনের সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে সফর করেন। ভাষণ দেন জাতিসংঘের সাধারণ পরিষদে।

জানা যায়, আজ শনিবার সকাল ৯টা ২৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

জাতিসংঘের ৭২তম সাধারণ অধিবেশনে যোগ দিতে গত ১৬ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র সফরে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো এবং ১৪ দলের নেতারাসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিরা তাকে সংবর্ধনা জানাচ্ছেন।

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা জানাতে সকাল ৯টার আগেই বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে চলে আসেন আওয়ামী লীগ ও ১৪ দলের শীর্ষ নেতাদের পাশাপাশি বিশিষ্ট ব্যক্তিরা।

এ ছাড়াও বিমানবন্দরের বাইরে প্রধান সড়ক থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুই পাশে আওয়ামী লীগ, এর বিভিন্ন সহযোগী সংগঠন, ১৪ দলের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার হাজার হাজার মানুষ প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে অপেক্ষা করছেন।

আওয়ামী লীগ জানিয়েছে, নির্যাতিত হয়ে পালিয়ে আসা রোহিঙ্গা শরণার্থীদের বাংলাদেশে আশ্রয় দেওয়া, জাতিসংঘ অধিবেশনে অংশ নিয়ে মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর নিপীড়ন বন্ধে আন্তর্জাতিক জনমত সৃষ্টি ও রোহিঙ্গা ইস্যুতে মানবিক ভূমিকা রাখায় আন্তর্জাতিক মহলে প্রশংসিত হওয়া এবং বাংলাদেশের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ গণসংবর্ধনা দেওয়া হচ্ছে।

জানা গেছে, বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে প্রধানমন্ত্রী বিমানবন্দর-খিলক্ষেত-কুড়িল বিশ্বরোড-বনানী-মহাখালী-জাহাঙ্গীর গেট-প্রধানমন্ত্রীর কার্যালয়-বিজয় সরণি সড়ক হয়ে গণভবনে যাবেন।

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ