শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


রোহিঙ্গাদের সহযোগিতা করা আমাদের ঈমানী দায়িত্ব: ছাত্র মজলিস সভাপতি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম :  বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা  শরনার্থীদের সামর্থ্যানুযায়ী সহযোগিতা করা আমাদের ঈমানী দায়িত্ব বলে মন্তব্য করেছেন ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি ইলিয়াস আহমদ।

আজ ২৯ সেপ্টেম্বর (শুক্রবার) বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরী আয়োজিত বার্ষিক সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিরীহ মুসলমানদের উপর অন্যায়ভাবে নির্যাতনের তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, সব ধরনের হত্যাযজ্ঞ ও ধ্বংসলীলা বন্ধ করে মানুষের জান ও মালের নিরাপত্তা ফিরিয়ে আনতে হবে।

কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি মনসুরুল আলম মনসুর এর সভাপতিত্ব ও কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সভাপতি মুহাম্মদ মনির হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সমাবেশে ২০১৭-১৮ সেশনের জন্য মহানগরী দক্ষিণ ও উত্তর শাখা পুনর্গঠন করা হয়।

এছাড়াও সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদ্য বিদায়ীদায়ী কেন্দ্রীয় সভাপতি মাওলানা আজীজুল হক, কেন্দ্রীয় বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ মনির হোসাইন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য এবং রংপুর ও রাজশাহী জোন তত্ত্বাবধায়ক মনসুরুল আলম মনসুর, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সভাপতি এনামুল হক সাদী, নারায়ণগঞ্জ মহানগরী সভাপতি শাব্বীর আহমাদ, ঢাকা মহানগরী দক্ষিণ সেক্রেটারি মুহাম্মদ তাইফুর রহমান, উত্তর সেক্রেটারি কাজী জহিরুল ইসলাম প্রমুখ।

আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ