মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৪ শাওয়াল ১৪৪৫


রোহিঙ্গাদের জন্য কনসাশ ইয়াং সোসাইটির অর্থ প্রদান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশে আশ্রয়গ্রহনকারী আহত, অসহায় রোহিঙ্গাদের সাহায্যার্থে কনসাশ ইয়াং সোসাইটি বিশ্বম্ভরপুর, সুনামগঞ্জের পক্ষ থেকে "সম্মিলিত মুসলিম জনতা বিশ্বম্ভরপুর" এর ত্রাণ তহবিলে মুরুব্বিদের হাতে নগদ পঞ্চাশ হাজার টাকা (৫০,০০০/=) অনুদান প্রদান করা হয়।

কনসাশ ইয়াং সোসাইটির সভাপতি মাওলানা শহীদুল ইসলাম পলাশীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আখলাক আহমদের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিনাকান্দি জামেয়ার পরিচালক মাওলানা আবদুল হালীম, বিশ্বম্ভরপুর হাফিজিয়া মাদরাসার মুহতামিম মাওলানা আবদুল আজিজ, মুক্তিখলা মাদ্রাসার মুহতামিম মাওলানা মুয়াফিকুল ইসলাম, মুফতি হাসসান আহমদ, হাফিজ মাওলানা শহীদুল ইসলাম, সফিউল্লাহ ফুয়াদ, মাওলানা আবদুল কাইয়ুম, জমির উদ্দিন, তানভির আহমদ প্রমুখ।

উল্লেখ্য, রোহিঙ্গা শরণার্থীদের জন্য ত্রাণ সংগ্রহ অভিযান বিশ্বম্ভরপুরে কনসাশ ইয়াং সোসাইটি ছাড়াও উলামায়ে কেরামের দায়িত্বে 'সম্মলিত তৌতিদি জনতা'র ব্যানারে আলাদা ত্রাণ সংগ্রহ করা হয়। এতে কাজের সুবিধার্থে এবং যাতায়াত খরচ কমানোর স্বার্থে কনসাশ সোসাইটির উত্তোলনকৃত ত্রাণ তৌহিদি জনতার ফান্ডে হস্থান্তর করা হয়।

আগামী ২৪ সেপ্টেম্বর রবিবার সম্মিলিত মুসলিম জনতা বিশ্বম্ভরপুর এর পক্ষথেকে একটি কাফেলা টেকনাফ, উখিয়া ও কুতুপালং এর দিকে রওয়ানা দিবে।

কনসাশ ইয়াং সোসাইটির পক্ষ থেকে আগামী ২৫ অক্টোবর ২০১৭ রোহিঙ্গাদের জন্য আলাদাভাবে ত্রাণ নিয়ে যাওয়া হবে। যারা সহযোগিতা করতে আগ্রহী, কনসাশ ইয়াং সোসাইটির দায়িত্বশীলদের সাথে যোগাযোগ করার অনুরোদ রইলো।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ