বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


সিলেট জেলা যুব জমিয়তের নির্বাহী বৈঠক অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সিলেট: যুব জমিয়ত বাংলাদেশ সিলেট জেলা শাখার উদ্যোগে কার্যনির্বাহী কমিটির এক সভা গতকাল ১১ সেপ্টেম্বর সোমবার বিকেল ৩টায় বন্দরবাজারস্থ জমিয়ত কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

জেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা ওলিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ আলীর পরিচালনায় সভায় আগামী ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সিলেট জেলা যুব জমিয়তের উদ্যোগে রোহিঙ্গা মুসলিম হত্যার প্রতিবাদে নগরীর কোর্ট পয়েন্টে বাদ আছর মানববন্ধন কর্মসূচী পালিত হবে।

সভায় উপস্থিত ছিলেন জেলা যুব জমিয়তের যুগ্ম সম্পাদক মাওলানা রায়হান উদ্দিন, সহ সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাক, তোফায়েল আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাওলানা ফয়সল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক, প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন খান, সহ অর্থ সম্পাদক জামাল উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জফির উদ্দিন, সাহিত্য সম্পাদক মহিউদ্দিন মাসুম, শ্রম বিষয়ক সম্পাদক হাফিজ মাসউদ আজহার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাওলানা কবির আহমদ খান, শিহাব উদ্দিন খান, খালেদ আহমদ, মাসুম আল মাহদী, মাওলানা আমিনুর রশীদ, আব্দুল করিম প্রমুখ। পরে রোহিঙ্গার নির্যাতিন ও নিহতদের রূগের মাগফেরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ