শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


দরিদ্রদের জন্য জয়তুন ওয়েলফেয়ারের ৩০ গরু ১২৬ খাসি কুরবানি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে প্রতিবারের মতো এবারও ঈদুল আযহা উপলক্ষে গরীব-দুঃস্থদের মধ্যে কুরবানীর মাংসের বিতরণ করা হয়। ঈদের দ্বিতীয় দিন রবিবার মোগলাবাজার আল রাজন কমিউনিটি সেন্টারে ও তৃতীয় দিন সোমবার রেঙ্গা হাজীগঞ্জ কিংডম পার্টি সেন্টারে পৃথক পৃথক ভাবে কুরবানীর মাংস বিতরণ করা হয়। ঈদের পরদিন এবং ঈদের ৩য় দিনে মোট ৩০ টি গরু, ১২৬ টি খাসি কুরবানী দিয়ে প্রায় ২ হাজার গরীব-দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়।

এছাড়াও সিলেট নগরীর মিতালী-১০৯ নং বাসায়, দক্ষিণ সুরমা উপজেলার ধরমপুর, হরিনাথপুর গ্রামে, বালাগঞ্জ ও চট্টগ্রামে অবস্থানরত রোহিঙ্গা স্মরণার্থীদের সহ বিভিন্ন মাদরাসা ও এতিমখানায় কুরবানীর পশু বিতরণ করা হয়।

কুরবানীর মাংস বিতরণ করেন প্রধান পৃষ্ঠপোষক বিশিষ্ট কমিউনিটি নেতা লন্ডন প্রবাসী আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়ার পক্ষে ট্রাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট এনামুল কবির। এ সময় উপস্থিত ছিলেন ট্রাষ্ট্রের উপদেষ্টা হাজী বাবুল মিয়া, নামর আলী, সাইস্তা মিয়া, সোনাহর আলী সোনা, দেলোয়ার হোসেন, নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম মুসিক, অধ্যাপক মুহিবুর রহমান, যুব সংগঠক শাহীন আহমদ, আফতাব উদ্দিন, হারুনুর রশিদ হিরন, ময়নুল ইসলাম মঞ্জুর।

এছাড়াও লন্ডন প্রবাসী কামরুল খান, সিলেট ট্যুরিস্ট ক্লাবের সভাপতি সাংবাদিক হুমায়ুন কবির লিটন, নিমার আলী, মাওলানা মামুনুর রশীদ আব্দুল কাইয়ুম, আজিজ রহমান, রুহেল আহমদ, হেলাল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ