শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


অবমুক্ত হলো জাগরণী সংগীত ``সীমান্ত খুলে দাও''

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

জামিল আহমদ : প্রকাশ হয়েছে বাংলাদেশের জাতীয় সাংস্কৃতিক সংগঠন দাবানল শিল্পীগোষ্ঠীর সংগীত পরিচালক দেলোয়ার হোসাইনের কণ্ঠে  জাগরণী সংগীত ``সীমান্ত খুলে দাও'' !

সম্প্রতি ইউটিউবে রিলিজ দেয়া হয় সঙ্গীতটি। প্রকাশের পর শ্রোতাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। ভক্তরা এটিকে সাদরেই গ্রহণ করেছে বলে জানিয়েছেন তিনি। এর আগে কয়েকটি অ্যালবাম প্রকাশ হয়েছে। দেলোয়ার হোসাইনের কণ্ঠে অন্যরকম মুগ্ধতা রয়েছে। আছে মায়াবি সুর। সেটি তিনি দেখিয়েছেন নতুন এ সঙ্গীতটিতে।

বিশিষ্ট গীতিকার সুরকার মাহফুজুর রহমান মাহমুদ এর  কথা ও সুরে, সাউন্ড ডিজাইন করেছে রাজধানীর রিদম প্লাস ষ্টুডিও। গানটির পরিবেশনায় ছিলো দাবানল শিল্পী গোষ্ঠী।

গানটি ইসলামী সংগীত জগতের ইউটিউব চ্যানেলে আপলোডের পর ব্যাপক সাড়া ফেলেছে। সামাজিক ও সোস্যাল মিডিয়ায়ও জনপ্রিয় হয়ে উঠছে।

সঙ্গীতটি নিয়ে ভক্তদের দারুন সাড়াও পাচ্ছেন তিনি। গান লেখা সুর করা তার ভালো লাগো। এ জাগরণী সংগীত নিয়ে বলেন দেলোয়ার হোসাইন বলেন, আলহামদুলিল্লাহ! আল্লাহর অশেষ শুকরিয়া যে, মানুষ আমার গানটাকে সুন্দররূপে গ্রহণ করেছেন। সাড়া ফেলেছে সঙ্গীতপ্রেমীদের মধ্যে। দোয়া চাই যেন আরো ভালো কাজ করতে পারি।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ