শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


ষোড়শ সংশোধনীর রায় নিয়ে পরিস্থিতি ঘোলাটে করছে সরকার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : ষোড়শ সংশোধনীর রায় নিয়ে পরিস্থিতি ঘোলাটে করছে সরকার। মন্ত্রীরা, দলের নেতারা মানববন্ধন করছেন, তারা প্রেস ব্রিফিং করে গালাগালি করছেন প্রধান বিচারপতিকে। পৃথিবীর সভ্য কোন গণতান্ত্রিক দেশে এই ধরনের নজির নেই। কেউ অসন্তষ্ট থাকলেও রায়কে মেনে নিতে হয়। যারা সর্বোচ্চ আদালতের রায় মানেন তারাই সভ্য। তারা সভ্যতার আলোকবর্তিকা হতে চান না। অন্ধকারকে দীর্ঘস্থায়ী করতে চান বলেই আজকে সর্বোচ্চ আদালতের রায় এবং প্রধান বিচারপতিকে তারা আক্রমণ করছেন।

গতকাল কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের চর সিতাইঝাড় মাদ্রাসা মাঠে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ কালে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এনবিআর, বাংলাদেশ ব্যাংককে দিয়ে প্রধান বিচারপতিকে চাপ দেয়া হচ্ছে। যাতে করে প্রধান বিচারপতি তার জায়গা থেকে সরে আসেন এবং রায় পরিবর্তন করেন। তবে মানুষ বিশ্বাস করে চাপের মুখেও প্রধান বিচারপতি অটল থাকবেন।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অধ্যাপক ফরহাদ হালিম ডোনার, ফাউন্ডেশনের মনিটর মো. আফজাল হোসেন সবুজসহ জেলার নেতারা উপস্থিত ছিলেন।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ