বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০১৮

ads

ইসলামের দৃষ্টিতে প্রধান বিচারপতি ফেতনা সৃষ্টিকারী: ড. হাসান মাহমুদ

OURISLAM24.COM
আগস্ট ২৬, ২০১৭
news-image
আওয়ার ইসলাম : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ইসলামিক ও সামাজিক দৃষ্টিতে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা (এস কে সিনহা) ফেতনা সৃষ্টিকারী।
গতকাল শুক্রবার (২৫ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ফেতনা প্রতিরোধ কমিটির উদ্যোগে আয়োজিত মানববন্ধনে ড. হাছান মাহমুদ এ কথা বলেন।
তিনি বলেন, আজকে জাতীয় জীবনে যারা ফেতনা সৃষ্টি করছেন তাদের অন্যতম হচ্ছেন এস কে সিনহা। তিনি ইসলামিক ও সামাজিক দৃষ্টিতে ফেতনা সৃষ্টিকারী। এ কারণেই আজ সম্ভবত আলেম-ওলামারা মাঠে নেমেছেন, ফেতনা সৃষ্টিকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার জন্য।
ড. হাছান মাহমুদ বলেন, সভা-সমিতিতে গিয়ে দীর্ঘদিন ধরে এস কে সিনহা রাজনৈতিক বক্তব্য দিয়ে বিরোধী রাজনৈতিক দল ও সমালোচকদের হাতে বিভিন্ন ইস্যু তুলে দিয়েছেন। অর্থাৎ জাতীয় জীবনে ফেতনা সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছেন তিনি।
বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপির কোনো রাজনীতি নেই। তারা ফরহাদ মজহারের ঘাড়ে চড়ে রাজনীতি করেছে। কিন্তু যখন ফরহাদ মজহার কি কারণে এবং কোন মহিলার কারণে নিখোঁজ হয়েছে সেটা প্রকাশ হওয়ায় বিএনপি চুপসে গেছে। এখন তারা রাজনীতি করছে এস কে সিনহার ঘাড়ে চড়ে। অর্থাৎ তাদের অবস্থা এখন ছাগলের তিন নম্বর বাচ্চা।