শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


ইবির আল-কুরআন বিভাগের ২৬তম ব্যাচের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলা: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (কুষ্টিয়া) আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২৬তম ব্যাচের মাস্টার্স সম্পন্নকারী শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ২০ আগস্ট, ২০১৭ অনুষদ ভবনের ২০৩ নম্বর কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের থিওলজি এন্ড ইসলামিক স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. এবিএম ফারুক। বিশেষ অতিথি ছিলেন আল-কুরআন বিভাগের অন্যতম প্রতিষ্ঠাতা ও বিশ্ববিদ্যালয়ের প্রবীণ শিক্ষক প্রফেসর ড. তাহির আহমদ।

আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. লোকমান হোসেন এর সভাপতিত্বে ও বিদায়ী ছাত্র কলামিস্ট যুবায়ের আহমাদের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বরেণ্য ইসলামিক স্কলার, আল-কুরআন বিভাগের অধ্যাপক, প্রফেসর ড. হাফেজ এবিএম হিজবুল্লাহ, প্রফেসর ড. এবিএম সাইফুল ইসলাম সিদ্দিকী, প্রফেসর ড. আকবর হুসাইন, প্রফেসর ড. হাফেজ আনম এরশাদ উল্লাহ, প্রফেসর ড. গোলাম রাব্বানী, প্রফেসর ড. জালাল উদ্দিন, প্রফেসর ড. আমিনুল ইসলাম ও প্রফেসর ড. একেএম রাশেদুজ্জামান প্রমুখ।

বিদায়ী ছাত্রদের মধ্য থেকে উম্মে সালমা, মুহসিন আলী ও মিনহাজ উদ্দিন বক্তব্য রাখেন। স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর সম্পন্নকারী ৬৯জন শিক্ষার্থীকে ক্রস্টে ও সম্মাননা প্রদান করে আনুষ্ঠানিক বিদায় দেওয়া হয়।

বিভাগের প্রবীণ অধ্যাপক ড. ফারুক আহমাদ পরিচালিত দুআর মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ