রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭

ষড়যন্ত্র মোকাবেলায় ছাত্রদের ঐক্যবদ্ধ হতে হবে: মুফতী ফয়জুল্লাহ

OURISLAM24.COM
আগস্ট ২২, ২০১৭
news-image

আওয়ার ইসলাম : ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেছেন, সর্বদলীয় ইসলামী ছাত্রঐক্য ছাত্রদের স্বার্থ সংরক্ষণের বৃহত্তম প্লাটফর্ম। বিভিন্ন ইস্যু নিয়ে মাঠে ময়দানে তাদের সরব পদচারনায় তাই প্রমাণ হয়েছে।

তিনি বলেন, নাস্তিক্যবাদী চক্র এদেশের শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে মুসলমানদের ঈমান হরণের পাঁয়তারা করছে। তাদের ষড়যন্ত্র মোকাবেলায় ছাত্রঐক্যকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে।

গত সোমবার সন্ধ্যায় লালবাগস্থ কার্যালয়ে সর্বদলীয় ইসলামী ছাত্রঐক্যের নেতৃবৃেন্দর সাথে মতবিনিময়কালে মুফতী ফয়জুল্লাহ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আজকে যারা ছাত্র আগামী দিনে তারাই দেশের নেতৃত্ব দেবে। তাই ছাত্রঐক্যের প্রতিটি নেতাকর্মীকে ভবিষ্যতের জন্য প্রস্তুত হতে হবে। কুরআন-হাদিস অধ্যয়ন ও বিভিন্ন বই পাঠ করতে হবে।

বিশেষত করে রাসুল সা., সাহাবায়ে কেরাম, ইসলামী মনীষীদের জীবনী অধ্যায়ন করতে হবে। আগামী দিনে দেশে নেতৃত্বদানে নিজেদের আরও যোগ্য করে গড়ে তুলতে হবে।

তারা অন্তর্দহনে জ্বলে পুড়েই নিঃশেষ হবে: মুফতী ফয়জুল্লাহ

সর্বদলীয় ছাত্রঐক্যের প্রেসিডিয়াম সদস্য ও ইসলামী ছাত্র খেলাফতের কেন্দ্রীয় সভাপতি মুহা. খোরশেদ আলমের সভাপতিত্বে ও কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল আবুল হাসিম শাহীর পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সর্বদলীয় ছাত্র ঐক্যের মুখপত্র ইসলামী ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি আব্দুল্লাহ আল মাসউদ খাঁন, খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি আল আমিন, খেলাফত ছাত্র আন্দোলনের ভারপ্রাপ্ত সেক্রেটারি ইসহাক মাহমুদ, ছাত্র সমাজের মহাসচিব নুরুজ্জামান, জমিয়তে তালাবায়ে আরাবিয়ার প্রধান সম্পাদক আব্দুর রহমান, ইশা ছাত্র আন্দোলনের অর্থ সম্পাদক মুস্তাকিম বিল্লাহ, ছাত্র খেলাফতের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীনসহ সর্বদলীয় ছাত্র ঐক্যের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।