মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭

ads

পোস্টারে জিয়া-খালেদা-তারেক ছাড়া অন্য ছবি দেয়া যাবে না

OURISLAM24.COM
আগস্ট ২২, ২০১৭
news-image

এখন থেকে ব্যানার, ফেস্টুন ও পোস্টারে নিজের ছবি ব্যবহার করা যাবে না বলে জানিয়েছে বিএনপির অঙ্গ সংগঠন যুবদল। পোস্টারে শুধুমাত্র জিয়া-খালেদা ও তারেকের ছবি ব্যবহার করতে হবে।

এ বিষয়ে মঙ্গলবার এক বিবৃতি পাঠিয়ে দলের নেতাকর্মীদের সতর্ক করেছে দলটি।

যুবদলের দপ্তরের দায়িত্বপ্রাপ্ত কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যুবদলের ব্যানার, পোস্টার, ফেস্টুনসহ সকল প্রচারণায় দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলটির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ছাড়া অন্য কারো ছবি ব্যবহার করা যাবে না।

বিজ্ঞপ্তিতে যুবদল কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু যুবদলের বিভিন্ন কর্মসূচিতে অথবা যুবদলের নাম ব্যবহার করে কোনো প্রচারপত্র যেমন, পোস্টার, ফেস্টুন, ব্যানার, লিফলেট, পুস্তিকা ও স্টিকারসহ সব ধরনের প্রচারণায় জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি ছাড়া অন্য কারো ছবি ব্যবহার সম্পূর্ণরূপে নিষিদ্ধ করে। সংগঠনটির সকল ইউনিটকে ওই নির্দেশনা যথাযথ পালন করার নির্দেশ দেয়া হয়েছে।

যেসব ইউনিট এই নির্দেশনা মানবে না তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে বিজ্ঞপ্তিতে হুঁশিয়ারি দেয়া হয়।