শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


পাঠ্য বই নিয়ে ষড়যন্ত্র রুখতে হবে: ইসলামী ঐক্য আন্দোলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : ইসলামী ঐক্য আন্দোলনের মজলিসে আমেলার মাসিক বৈঠকে নেতৃবৃন্দ বলেছেন,পাঠ্য বই নিয়ে ষড়যন্ত্র রুখতে হবে। ২০১৬ সালের বিতর্কিত পাঠ্য বইয়ের সিলেবাস আন্দোলনের মুখে পরিবর্তন করা হয়। বিভিন্ন সূত্র থেকে আভাস পাওয়া যাচ্ছে পূর্বের সিলেবাস পুন:বহালকরার জন্য কতিপয় নাস্তিক-মুরতাদ ও হিন্দুরা ষড়যন্ত্র করছে।

নেতৃবৃন্দ বলেন, ৯০ ভাগ মুসলমানের দেশে পাঠ্য বই নিয়ে কোনো ষড়যন্ত্র বরদাশত করা হবে না। দেশের অধিকাংশ মানুষের আকীদা বিশ্বাসের বিরুদ্ধে পাঠ্য বইয়ে অর্ন্তভূক্ত করা হলে সারা দেশে আন্দোলনের দাবানল জলবে । তারা বলেন, সরকারকে বাম-রামের ভূতে ধরেছে এভূত ছাড়াতে হলে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে।

আজ মঙ্গলবার বিকেলে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আন্দোলনের আমির ড. মাওলানা মুহাম্মদ ঈসা শাহেদীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে বক্তব্য রাখেন সংগঠনের সেক্রেটারী জেনারেল ড. মাওলানা মুহাম্মদ এনামুল হক আজাদ, কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারী অধ্যাপক মোস্তফা তারেকুল হাসান, ইসলামী ঐক্য আন্দোলনের সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হুসাইন, ঢাকা মহানগরী আমির মোস্তফা বশীরুল হাসান, অফিস সম্পাদক মাওলানা আবুবকর সিদ্দিক প্রমূখ।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ