শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

হেফাজত সংক্রান্ত মামলায় মুফতি তৈয়্যব আল হুসাইনী’র আত্মসমর্পণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হামিম আরিফ: হেফাজতে ইসলাম সংক্রান্ত মামলায় নারায়ণগঞ্জের জামিয়া আবু বকর রা. আল ইসলামিয়া মক্কীনগরের শিক্ষক মুফতী তৈয়্যব আল হুসাইনী নারায়ণগঞ্জ আদালতে আত্মসমর্পণ করেছেন।

আজ দুপুরে পুরনো কয়েকটি মামলায় হাজিরা দিতে গিয়ে তিনি আত্মসমর্পণ করেন।

মক্কীনগর মাদরাসার নায়েবে মুহতামিম মাওলানা ইব্রাহিম জাফর আওয়ার ইসলামকে বলেন, ২০১৩ সালে তার নামে হেফাজতে ইসলামের অবস্থান কর্মসূচি সংক্রান্ত  মামলা দায়ের করা হয়। তিনি জানান, মুফতী তৈয়্যব আল হুসাইনীর নামে ১৫ টি মামলা ছিল। আজ তিনি পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী আত্মসমর্পণ করেন।

তিনি জানান, আত্মসমর্পণের পর তাকে নারায়ণগঞ্জ কারাগারে  প্রেরণ করা হয়েছে।

দেওবন্দে তাবলীগ জামাতের সব ধরনের কার্যক্রম স্থগিত ঘোষণা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ