বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচন করা নিষেধ; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফরেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ‘ভারতীয় দর্শকদের আকৃষ্ট করতে অনুষ্ঠান বানাবে বিটিভি’ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন’ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দখল নিয়ে সংঘর্ষ, আহত ৫০ খোলা সয়াবিন তেলে কমেছে ২, বোতলজাতে বেড়েছে ৪ টাকা আমার স্ত্রীর কোনো ক্ষতি হলে সেনাপ্রধানকে দায়ী করব : ইমরান খান খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী

‘আল্লামা আহমদ শফীকে নিয়ে স্বাধীন বাংলা ওলামা পরিষদের বিবৃতি বিভ্রান্তকর’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, দারুল উলুম হাটহাজারীর মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী’র চিকিৎসার জন্য দিল্লী যাওয়ার পর থেকে তাঁকে নিয়ে দৈনিক ইনকিলাবসহ কয়েকটি পত্রিকায় বাস্তবতা বিবর্জিত একাধিক রিপোর্ট প্রকাশিত হওয়ায় এর প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

আজ এক বিবৃতিতে তিনি বলেন, বলেন, আমিরে হেফাজত দীর্ঘদিন অসুস্থ। তিনি শুধুমাত্র চিকিৎসার জন্য ভারত গিয়েছেন এবং দিল্লী এপ্যোলো হাস্পাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। তাকে নিয়ে স্বাধীন বাংলা ওলামা পরিষদ নামের ভুঁইফোড় একটি সংগঠনের নামে উস্কানিমূলক ও বিভ্রান্তকর একটি বিবৃতি দৈনিক ইনকিলাবে আজ ৩০ জুলাই ছাপানো হয়েছে। সুনির্দিষ্ট তথ্যপ্রমাণ ছাড়াই এরকম বানোয়াট বিবৃতি হুজুরের মানহানি করার চক্রান্ত বলে আমরা মনে করি।

তিনি বলেন, আল্লামা আহমদ শফী কোন রাজনৈতিক ব্যক্তি নন। তাকে নিয়ে রাজনৈতিক বক্তব্য দেয়ার মানে হয়না। তিনি ইসলামবিদ্বেষী নাস্তিক্যবাদী শক্তির প্রতিরোধে একজন অবিসংবাদিত সিপাহসালার।

তিনি বলেন, আল্লামা আহমদ শফী দেশের সর্বজন শ্রদ্ধেয় আধ্যাত্মিক রাহবর, একজন বুজর্গ ব্যক্তি। তিনি সারা জীবন কুরআন হাদীসের খেদমত করেছেন। তিনি আল্লাহর ওপরই আস্থা ও ভরসা রাখেন। তার নিরাপত্তার ব্যবস্থা আল্লাহ রব্বুল আলামিনই করবেন। বাংলাদেশের কোন ভুঁইফোড় সংগঠন বা অখ্যাত ব্যক্তির শন্কিত হওয়ার কোন কারণ নেই।

আলেমসমাজ এবং ধর্মপ্রাণ গণমানুষের শ্রদ্ধেয় শীর্ষ মুরুব্বীকে নিয়ে বিভ্রান্তিকর বক্তব্য বিবৃতি দেয়া থেকে বিরত থাকার জন্য আমরা সকলের প্রতি আহবান জানাচ্ছি।

দাওয়াত ও তাবলীগের কাজে রবীন্দ্র সরোবরে অনন্ত জলিল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ