শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


মুসলিম বিশ্বকে প্রতিরোধ গড়ে তোলার আহবান ছাত্র মজলিসের

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : ফিলিস্তিনের আল-আকসা মসজিদ রক্ষায় মুসলিম বিশ্বকে শক্ত প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের সেক্রেটারি জেনারেল ইলিয়াস আহমদ ।

বুধবার (২৬ জুলাই) বাদ আসর নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ইসলামী ছাত্র মজলিসের নারায়ণগঞ্জ মহানগরী সভাপতি শাব্বীর আহমাদ’র সভাপতিত্বে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিল পূর্ব সমাবেশে ইলিয়াস আহমদ উটরোক্ত দাবি জ্নান। তিনি বলেন, মুসলামনদের প্রথম কিবলা মসজিদুল আকসায় হামলা ও মুসল্লিদেরকে নামাজে বাধা দিয়ে অভিশপ্ত ইহুদী ইসরাইল সরকার মুসলমানদের অন্তরে আগুন জালিয়ে দিয়েছে। ইহুদীরা ইসলামের শুরু থেকেই নানাভাবে মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে । মসজিদুল আকসায় নামাজ পড়তে বাধা দিয়ে তারা স্পষ্ট মানবাধিকার লঙ্গণ করেছে।

তিনি অনতিবিলম্বে মসজিদুল আকসা খুলে দিতে এবং দোষীদের শাস্তির আওতায় আনার দাবী জানান।

নারায়ণগঞ্জ মহানগরী সেক্রেটারি নাঈম ইসলামের সঞ্চলনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও নারায়নগঞ্জ মহানগরী সভাপতি ডাঃ এস এম মোসাদ্দেক, ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি মনসুরুল আলম মনসুর, খেলাফত মজলিস নারায়নগঞ্জ জেলা সেক্রেটারি হাফেজ মাওলানা আহমদ আলী, সাংগঠনিক সম্পাদক হাফেজ কবির হোসেন, উলামা বিষয়ক সম্পাদক মুফতি আবদুল কাইয়ূম সিদ্দিকী, মহানগরী সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসাইন, জুম্মান আহমদ, আহসানুল্লাহ, হাফেজ আবু দাউদ প্রমুখ।

সামাবেশ শেষে তারা একটি বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর চাষাড়া বিজয়স্তম্ভ প্রদক্ষিন করে পুনরায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে দোয়া এবং মোনাজাতের মাধ্যমে আনুষ্ঠানিকতা শেষ করেন।

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ