শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


গাজীপুরে জুয়া ও নগ্ননৃত্য; নারীসহ আটক ৩৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

গাজীপুরে জেলা প্রশাসন ও র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্প যৌথ অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকা ও ১৩ নারীসহ ৩৪ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে। এ সময় অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসর আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়।

শুক্রবার দুপুরে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাহেনুল ইসলাম এবং র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মহিউল ইসলাম এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বৃহস্পতিবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় বনবিলাস হোটেলের পেছনে পরিচালিত অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসরে অভিযান চালানো হয়। এ সময় ওই আসর পরিচালনাকারী প্রধান হোতা গাজীপুরের শ্রীপুর উপজেলার আদাবহ এলাকার হেলাল উদ্দিনসহ (৫০) ২১ জুয়াড়ি ও সহযোগী এবং অশ্লীল নৃত্য ও সঙ্গীত পরিবেশনকারী ১৩ নারীকে আটক করা হয়।

জুয়ার আসর পরিচালনার কাজে ব্যবহৃত ১৯টি মোবাইল, ১টি মোটরসাইকেল, ১টি প্রাইভেটকার এবং জুয়ার আসরের মোট ৮৯ হাজার ২৫৪ টাকা জব্দ করা হয়। অশ্লীল নৃত্যের প্যান্ডেল ও জুয়ার আসর ভেঙে আগুনে পুড়িয়ে দেয়া হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩৩ জনকে এক মাস করে এবং বিউটি বেগম নামে এক নারীকে পাঁচদিনের কারাদণ্ড দেয়া হয়।

অভিযানে নেতৃত্ব দেন গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাহেনুল ইসলাম, র‌্যাব-১ এর উত্তরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হানিফ, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোর্তাহীন বিল্লাহ্ এবং গাজীপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কুদরত-ই-খুদা।

জব্দকৃত মালামাল সরকারি কোষাগারে এবং দণ্ডপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়েছে বলেও জানায় র‌্যাব।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ