শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


পাঠ্যপুস্তক পরির্বতনের সকল অপচেষ্টা প্রতিহত করা হবে; ফজলে বারী মাসউদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : পাঠ্যপুস্তকে পুনরায় পরির্বতনে রাম-বামদের চেষ্টা প্রতিহত করা হবে। ইসলামপ্রিয় জনতা নাস্তিক-মুরতাদ ও বেইমানদের ষড়যন্ত্র রুখে দিবে, বুধবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর ও থানা শাখার যৌথ সভায় সভাপতির বক্তব্যে অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শিক্ষার্থীদের চরিত্র গঠনমূলক ইসলামী ভাবধারার গল্প, কবিতা ও রচনাগুলো বাদ দিয়ে তদস্থলে ঈমান বিরোধী লেখা ঢুকিয়ে দেওয়ার প্রতিবাদে এদেশের ইসলামী সংগঠনসমূহ ও সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলমানেরা কঠোর আন্দোলন-সংগ্রাম গড়ে তুলেছিল। আন্দোলনে বাধ্য হয়ে এক পর্যায়ে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আপত্তিকর লেখাগুলো বাদ দেওয়া হয় এবং বাদ পড়া ভাল লেখাগুলো পাঠ্যপুস্তকে পুনঃ অন্তর্ভূক্ত করা হয়।

তিনি আরো বলেন, এখন এক শ্রেণীর রাম-বামরা শিক্ষামন্ত্রীর প্রশ্রয়ে পাঠ্যপুস্তক নিয়ে নতুন চক্রান্ত শুরু করেছে। পাঠ্য পুস্তক নিয়ে রাম-বামদের কোন চক্রান্ত বরদাশত করা হবে না।

সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, সেক্রেটারী মুহাম্মাদ মোশারফ হোসেন, জয়েন্ট সেক্রেটারী আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা সিদ্দিকুর রহমান, মুফতী মাছউদুর রহমান, প্রকৌশলী মুহাম্মাদ গিয়াস উদ্দিন প্রমুখ।.

-এজেড


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ