শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


মাকতাবাতুল আযহার সিলেট শাখার উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আলোচিত ইসলামি প্রকাশনা সংস্থা ‘মাকতাবাতুল আযহার’ সিলেট শাখার আনুষ্ঠানিক উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রোববার (৯ জুলাই) বাদ আসর সিলেট কুদরত উল্লাহ মার্কেটস্থ ২য় তলায় সিলেট শাখা উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন, জামিয়া দরগার মুফতি ও মুহাদ্দিস শায়খুল হাদিস আল্লামা মুহিব্বুল হক।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজাগঞ্জ মাদরাসার শায়খুল হাদিস মাওলানা আহমদ আলী, মাওলানা মমতাজ উদ্দিন, মাওলানা নুরুল ইসলাম, মুফতি শামসুল ইসলাম, মাওলানা ইমদাদুল হক নোমানী, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা মুফতি আবু সাঈদ নুরুজ্জামান, মাওলানা আবদুর রহমান কফিল, মাওলানা আজির উদ্দিন, মাওলানা আলিম উদ্দিন, মাওলানা রুহুল আমীন নগরী, মাওলানা জুলফিকার মাহমুদী, মাওলানা আবদুল গণী, মাওলানা রফিকুল ইসলাম জাকারিয়া, মাওলানা বদরুল বিন আফরোজ, মাওলানা ইনাম বিন সিদ্দিক, মাওলানা সাইফ রাহমান, শাহিদ হাতিমী, মাওলানা ইলিয়াস মশহুদ, হাম্মাদ তাহমিম, রায়হান বিন জাকারিয়া প্রমুখ।

মুনাজাতপূর্ব আলোচনায় অতিথিবৃন্দ সততার সাথে ব্যবসা পরিচালনা ও গরিব ছাত্রদের জন্য বিশেষ ছাড় দেয়ার পরামর্শ দেন। অতিথিগণ ব্যবসার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হয়।

মাকতাবাতুল আযহার সিলেট শাখা এবং কালান্তর প্রকাশনী থেকে যেসব বই প্রকাশ হবে সেসব বইয়ের লেখা ও কাগজসহ সবধরনের মান বজায় রাখা হবে বলেও তারা আশা প্রকাশ করেন।

সাড়া ফেলেছে ‘হ্যাপী থেকে আমাতুল্লাহ’

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ