শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


আল্লামা মোস্তফা আল হুসাইনী ইন্তেকালে ইসলামী আন্দোলন ও খেলাফত মজলিসের শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : দেশের প্রবীণ আলেম ও সুবক্তা আল্লামা মোস্তফা আল হুসাইনীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ ও খেলাফত মজলিস শোক প্রকাশ করেছে। আজ এক পৃথক বিবৃতিতে উভয় দলের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।

মুফাসসিরে কুরআন আল্লামা মোস্তফা আল হোসাইনীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, আল্লামা মোস্তফা আল হোসাইনী একজন প্রাজ্ঞ আলেমে দ্বীন ও সুবক্তা ছিলেন। ইলমে দ্বীনের প্রচার ও প্রসারে তাঁর অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে।
আজ প্রদত্ত এক যৌথ শোকবাণীতে নেতৃদ্বয় মরহুম আল্লামা মোস্তফা আল হোসাইনীর রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমমবেদনা জ্ঞাপন করেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সাবেক নায়েবে আমির ও তাফসির ও হাদিস বিশারদ, প্রখ্যাত আলেমে দীন আল্লামা মুস্তফা আল হোসাইনীর ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ ও সেক্রেটারী মুহা. মোশাররাফ হোসাইন গভীর শোক ও সমবেনা জ্ঞাপন করেছেন।

আল্লামা মোস্তফা আল হুসাইনী আর নেই

নেতৃদ্বয় আজ এক যুক্ত বিবৃতিতে বলেন, আল্লামা মুস্তফা আল হোসাইনী রহ. ছিলেন এদেশের উলামা কেরামের অভিভাবক। তিনি ইসলাম ও দেশ-জাতির দুর্যোগে বিভিন্ন সময় দেশবাসীর পাশে থেকে অনেক অবদান রেখেছেন।

তারা আরও বলেন, তিনি একাধারে বিজ্ঞ আলিম, তাফসির ও হাদিস বিশারদ, ইসলামী চিন্তাবিদ, সাহিত্যিক, রাজনীতিবিদ ও অভিভাবক ছিলেন। তিনি মৃত্যুর পূর্ব মূহুর্ত পর্যন্ত এদেশে ইসলাম প্রতিষ্ঠা ও প্রচারের কাজে নিয়োজিত ছিলেন। তার ইন্তেকালে জাতি একজন প্রাজ্ঞ পথ পদর্শককে হারাল।

নেতৃদ্বয় তার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ