শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার

ফসল ভালো হওয়ার আশায় কুমির বিয়ে করলেন সিটি মেয়র (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জমিতে ভালো ফসল হবে, জেলেরা মাছ পাবে এলাকায় শান্তি আসবে সেই আশায় নিজের পোষা কুমিরকে বিয়ে করলো মেক্সিকোর এক সিটি মেয়র।

কুমিরকে বিয়ে করার এমন অদ্ভুত কাণ্ডটি ঘটেছে মেক্সিকোর দক্ষিণাঞ্চলে জেলেদের শহর হিসেবে পরিচিত সান পেদ্রোত হুয়ামেলুলায়।

সান পেদ্রো’র মেয়র  ভিক্টর আগুইলার বলেন, ‘স্থানীয় বাসিন্দারা তাকে রাজকুমারী বলে ডাকে। তাই আমি আমি রাজকুমারীর স্বামীর ভূমিকায় অভিনয় করছি।’

অনলাইনে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কুমিরের একটি বাচ্চার গায়ে বিয়ের পোশাক জড়ানো। এটিকে হাতে নিয়ে নাচছেন মেয়র ভিক্টর। শুধু নাচ নয়, তিনি চুমুও খাচ্ছেন কুমিরের ঠোঁটে! আর কুমির ও মেয়রকে ঘিরে নাচ-গান করছেন স্থানীয় বাসিন্দারা।

রয়টার্সের এক প্রতিবেদনে জানা যায়, ১৭৮৯ সাল থেকে কুমিরকে বিয়ে করার এই ঐতিহ্য স্থানীয় বাসিন্দাদের মধ্যে চলে আসছে। তাদের ধারণা, এই বিয়ের ফলে ভালো ফসল ফলবে, জেলেরা অনেক মাছ পাবে এবং জীবনে সমৃদ্ধি আসবে।

বিস্তারিত দেখুন ভিডিওতে...

https://www.facebook.com/Reuters/videos/1548049141882103/

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ