মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ ।। ১৭ বৈশাখ ১৪৩১ ।। ২১ শাওয়াল ১৪৪৫


আইসিইউতে আল্লামা মোস্তফা আল-হুসাইনী; দোয়া প্রার্থনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

হাসপাতাল থেকে মোহাম্মদ রাকিব হাসান : বিশিষ্ট আলেম ও সুবক্তা শায়খুল হাদীস আ্ল্লামা মোস্তফা আল-হুসাইনী গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি ঢাকার যাত্রাবাড়িতে অবস্থিত আল-কারীম জেনারেল হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি রয়েছেন।

আজ সকাল ১০টায় তাকে ঢাকার যাত্রারাবাড়ীতে আল-কারীম জেনারেল হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। হাসপাতালে উপস্থিত তার বড় ছেলে মাওলানা সিদ্দীক আহমাদ সাহেব আওয়ার ইসলামকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, তার পিতা দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। হঠাৎ ঈদের ২/৩ দিন আগে শারীরিক অবস্থার অবনতি হয় এবং তাকে নোয়াখালীর মাইজদী গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে তিনি ড. মহিউদ্দীন হুমায়ুন কবির চৌধুরীর অধীনে চিকিৎসাধীন ছিলেন। স্বাস্থ্যের আরও অবনতি ঘটলে ডাক্তার তাকে ঢাকায় নিয়ে আসার পরামর্শ দেন।

আল্লামা মোস্তফা আল হুসাইনীর চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ চার সদস্য বিশিষ্ট একটি মেডিকেল টিম গঠন করেছে। টিমের সদস্যবৃন্দ হলেন ড. এ কিউ এম মোবিন, ড. পরিতোষ কুমার সরকার, ড. গোলাম মাহফুজ রাব্বানী, ড. মমতাজ হুসাইন ।

কওমি মাদরাসায় একই ভর্তি পদ্ধতি প্রবর্তনের পরিকল্পনা রয়েছে: যোবায়ের আহমদ চৌধুরী

তারা জানান, তিনি কিডনী সংক্রামক জটিলতা, হাইপার টেনশন (পেশার ), ডায়েবেটিকস ও রক্ত সংক্রামন ব্যাধিতে আক্রান্ত।তবে হাসপাতালে ভর্তি হওয়ার পর তার স্বাস্থ্যের উন্নতী লক্ষ্য করা যাচ্ছে বলে তারা আওয়ার ইসলামকে নিশ্চিত করেছেন।

ফজিলতে পাশ না করলে এবার থেকে দাওরা পরীক্ষা দেয়া যাবে না

উল্লেখ্য, আল্লামা মোস্তফা আল হুসাইনী ঢাকার রামপুরার জামিয়া কারীমিয়াসহ দেশের বিভিন্ন মাদরাসায় মুহাদ্দিস ও শায়খুল হাদিস হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি নোয়াখালী জামিয়া উসমানিয়ার মুহাদ্দিস হিসেবে কর্মরত আছেন।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ