মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

আওয়ামী লীগের এ পাঁচ পছরে ৫০ হাজার নতুন কোটিপতি হয়েছে: খালেদা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বর্তমান সরকারে সমালোচনা করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, এই সরকারে আমলে লাগামহীন দূর্নীতি সীমা ছাড়িয়ে গেছে।

তিনি বলেন, ‘আওয়ামী লীগের এই পাঁচ পছরে ৫০ হাজার নতুন কোটিপতি হয়েছে। বুঝতে পেরেছেন কীভাবে তারা দুর্নীতি করেছে?’ তিনি বলেন, এই পরিসংখ্যান থেকেই বুঝা যায় এ সরকারের আমলে কী পরিমাণ দূর্নীতি হয়েছে।

খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগ দেশকে ধ্বংস করে দিয়েছে, এ অবস্থা চললে দেশ থাকবে না। পরিত্রাণের জন্য দরকার নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন। যে নির্বাচনে সকল দল অংশ নেবে।

শনিবার গুলশানে নিজের রাজনৈতিক কার্যালয়ে দলে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন খালেদা জিয়া। পরে খালেদা জিয়া এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন বলেন, ‘মারামারি, কাটাকাটি করে চিরস্থায়ীভাবে ক্ষমতায় থাকব, এসব বাদ দিয়ে একটা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করুন। যেটা দেশ বিদেশের মানুষ সকলেই চায়। যে নির্বাচনে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করবে এবং সকলের সমান সুযোগ থাকবে।’

তিনি আরো বলেন, ‘আমরা আওয়ামী লীগের মতো করব না। এটাই আমাদের রাজনীতির ব্যতিক্রম দেখতে পাবেন। আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে পার্থক্য সেখানেই খুঁজে পাবেন।’

নির্বাচনের এক সপ্তাহ আগে সেনা মোতায়েনের দাবি জানান খালেদা জিয়া। সদস্য সংগ্রহের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির শীর্ষ নেতারা।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ