শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


অটোরিকশা ফেরত পেতে গায়ে আগুন দিলো চালক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : ঢাকার আশুলিয়ায় আটক অটোরিকশা ফেরত পেতে গায়ে আগুন ধরিয়েছে এক এক চালক। আজ আশুলিয়ার বাইপাইল মোড়ে  বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে।

ট্রাফিক পুলিশের দাবি, অভিযানের সময় জব্দ অটোরিকশা ফেরত পেতে চালক শামীম শিকদার নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

শামীম শিকদারকে দগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন অংশের প্রায় ২৫ শতাংশ পুড়ে গেছে। শামীম শিকদার বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ভাইজোড়া গ্রামের মৃত শাজাহান শিকদারের ছেলে।

বাইপাইল ট্রা‌ফিক পু‌লিশ ব‌ক্সের সার্জেন্ট আমিনুর রহমান জানান, আজ সকাল থেকে মহাসড়কে ব্যাটারিচালিত অবৈধ অটোরিকশা জব্দ করা হয় এবং ব্যাটারি খুলে রাখা হয়।

এ সময় চালক শামীম শিকদারের অটোরিকশাও জব্দ করা হয়। তিনি অটোরিকশা ফেরত পেতে বারবার অনুরোধ করেন। না পেয়ে কোনো কিছু না বলে চলে যান। কিছুক্ষণ পরে এসে নিজের শরীরে আগুন ধরিয়ে সবার সামনে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় ট্রাফিক পুলিশ তাঁকে উদ্ধার করে স্থানীয় হাবিব ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ