বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

পিএইচপি কুরআনের আলো ২০১৭ সেরা প্রতিভা হাফেজ সানী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এএসএম মাহমুদ হাসান: টেলিভিশনভিত্তিক হিফজুল কুরআন প্রতিযোগিতা ‘পিএইচপি কুরআনের আলো প্রতিভার সন্ধানে ২০১৭-এর সেরা প্রতিভা হয়েছেন হাফেজ শরীফুল ইসলাম সানী।

আজ শুক্রবার বিকেলে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এই হিফজুল কুরআন প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অধিকার করেছে হাফেজ তারিক জামিল, তৃতীয় স্থান অধিকার করেছে হাফেজ মোহাম্মদ ত্বলহা এবং চতুর্থ স্থান অধিকার করেছেন হাফেজ মো. ফখরুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

চ্যাম্পিয়নের হাতে পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয় তিন লাখ টাকা। সেই সঙ্গে বিজয়ী ও তাঁর শিক্ষকের উমরা পালনের ব্যবস্থাও রয়েছে।

প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এবং পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান বিজয়ীদের হাতে উপহার তুলে দেন।

এ ছাড়া প্রথম রানার-আপ ও দ্বিতীয় রানার-আপ পেয়েছেন যথাক্রমে দুই ও এক লাখ টাকা টাকা। আর চতুর্থ স্থান অধিকারী পেয়েছেন ৫০ হাজার টাকা।

১০০০ লাইক চাই, নয়তো একে ফেলে দেবো


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ