শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

শরীয়তপুরে মাদরাসাছাত্রী হত্যায় বিচারের দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার হাটুরিয়া পাচকাঠি গ্রামে  খলিলুর রহমান ইসলামিয়া দাখিল মাদরাসার অষ্টম শ্রেণীর ছাত্রী জান্নাতুল ফেরদৌসীকে হত্যার প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত  স্থানীয় পাঁচকাঠি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত এই মানববন্ধনে গ্রামের কয়েক হাজার নারী পুরুষসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী অংশ নেয়।

স্থানীয় প্রভাবশালী আব্দুর রাজ্জাক দেওয়ানের বখাটে পুত্র নোমান সিদ্দিক মাদরাসায় যাওয়ার পথে জান্নাতুল ফেরদৌসীকে প্রায় ৭ মাস আগে অপহরণ করে নিয়ে ধর্ষণ করে। এরপর স্থানীয়দের হস্তক্ষেপে বিয়ে হয় নোমান সিদ্দিকীর সাথেই। বিয়ের পর থেকেই শ্বশুরালয়ে বিভিন্ন সময় ধারাবাহিকভাবে নির্যাতনের শিকার হচ্ছিল জান্নাতুল ফেরদৌসী। এর পর চলতি জুন মাসের ১৫ তারিখ বৃহস্পতিবার রাতে স্বামী নোমান সিদ্দিকিসহ শশুরালয়ের মানুষেরা জোড়পূর্বক বিষ খাওয়ায়।

সংবাদ পেয়ে স্বজনরা স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌসীকে মৃত ঘোষণা করেন। এ ব্যপারে  নিহতের বাবা নুরুল ইসলাম বাদী হয়ে ৭ জনকে আসামি করে গোসাইর হাট থানায় একটি মামলা দায়ের করেন। আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন নিহতের স্বজনসহ এলাকাবাসী।

ঈদ জামাতে জায়নামাজ ছাড়া কিছু না আনার আহ্বান


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ