বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

বেফাকের ৪০তম কেন্দ্রীয় পরীক্ষার ফল প্রকাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক)- এর ৪০ তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আজ দুপুর সাড়ে ১২টায় বেফাকের ওয়েবসাইটে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশিত হয়।

পরীক্ষার ফলাফলের সকল তথ্য বেফাকের নিজস্ব ওয়েব সাইট www.wifaqbd.org তে পাওয়া যাবে।

৩০ এপ্রিল থেকে ১০ মে পর্যন্ত সারা দেশের ৪২১ টি পুরুষ ও ৩৯৯ টি মহিলা কেন্দ্রে মোট ৬ টি স্তরে অনুষ্ঠিত হয় হয় পরীক্ষা। এতে অংশ গ্রহণকারী পরীক্ষার্থী সংখ্যা ছিল ৮৯৭৪০ জন। এর মধ্যে মহিলা ও বালিকা পরীক্ষার্থী সংখ্যা ছিল ৩১৬০৬ জন।

দুপুর ২টায় আনুষ্ঠানিক ফল প্রকাশের কথা থকলেও দুপুর ১২.৩০ এ ফল প্রকাশ করা হয়। এর আগে বেফাকের মহাপরিচালক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী আওয়ার ইসলামকে দুপুর ২টায় ফল প্রকাশের কথা জানিয়েছিলেন।

বিস্তারিত ফলাফল পাসের হার ও অন্যান্য তথ্য সন্ধ্যার মধ্যে পাওয়া যাবে কর্তৃপক্ষ আওয়ার ইসলামকে জানিয়েছেন।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ