শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


রমজান মানুষকে আত্মশুদ্ধির মাধ্যমে যাবতীয় অন্যায় থেকে বিরত রাখতে উৎসাহী করে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইসমাইল আহমদ, সিলেট থেকে: গতকাল ২৩ রমজান সোমবার, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে বন্দরবাজারস্থ আই.এস.সি.এ মিলনায়তনে অনুষ্ঠিত হয় সন্ত্রাস, দুর্নীতি ও কায়েমি স্বার্থবাদ মুক্ত সমাজ প্রতিষ্ঠায় রমজানের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সদস্য মুহা. মাহমুদুল হাসান।

প্রধান অতিথির বক্তব্যে মাহমুদুল হাসান বলেন, আত্মসংমের মাস রমজান মানুষকে আত্মশুদ্ধির মাধ্যমে যাবতীয় অন্যায় থেকে বিরত রাখতে উৎসাহী করে। সন্ত্রাস, দূর্নীতসহ যাবতীয় পাপাচার থেকে মুক্ত হতে রমজানের ভুমিকা অনস্বীকার্য।

তিনি বলেন, আত্মশুদ্ধি সম্পন্ন মানব গঠনের মাধ্যমে সন্ত্রাস, দুর্নীতি ও কায়েমি স্বার্থবাদ মুক্ত সমাজ প্রতিষ্ঠায় মাহে রমজান গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে।

আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা মুফতি ফখরুদ্দিন, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর শাখার সভাপতি মুহাম্মদ শিহাব উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর শাখার সেক্রেটারী ডাঃ রিয়াজুল ইসলাম রিয়াজ, ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা সহ সভাপতি মুহা. ইমরান আহমদ, মহানগর সহ সভাপতি জসিম উদ্দিন, সাবেক প্রশিক্ষণ সমম্পাদক মুহা. আল আমীন, জেলা সাবেক দপ্তর সম্পাদক মঞ্জুর আহমদ নোমান।

জেলা সভাপতি মুহা. সোহেল আহমদ এর সভাপতিত্বে ও মহানগর সাধারণ  সম্পাদক মুহা. মনির হুসাইন এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেল ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা সাধারণ সম্পাদক মুহা. আবু তাহের মিসবাহ, সাংগঠনিক সমপাদক ফয়জুল হাসান চৌধুরী, মহানগর সাংগঠনিক সম্পাদক শরফ উদ্দিন খানসহ প্রমুখ নেতৃবৃন্দ।

এসএস/


সম্পর্কিত খবর