বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

ধানমন্ডি থেকে বিএনপির দুই নেতা গ্রেপ্তার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ধানমন্ডি থানার আহ্বায়ক আবুল খায়েরকে পুলিশ গতকাল ধানমন্ডি থেকে গ্রেপ্তার করেছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক বিবৃতিতে আবুল খায়েরকে গ্রেপ্তারের নিন্দা জানিয়েছেন।

এর আগে বৃহস্পতিবার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপির ইফতার অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে কামরাঙ্গীরচর থানার সাধারণ সম্পাদক মো. নাঈমকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল পর্যন্ত তাঁকে আদালতে হাজির না করায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন মির্জা ফখরুল ইসলাম।

পৃথক বিবৃতিতে বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবীব-উন-নবী খান ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার গ্রেপ্তার হওয়া দুই নেতার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন।

বাবা হিসেবে শায়খ ছিলেন অতুলনীয়


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ