শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


অপশক্তির বিরুদ্ধে ছাত্রনেতৃবৃন্দকে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে: আবুল হাসানাত আমিনী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: খেলাফতে ইসলামীর আমীর ও ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী বলেছেন, হক ও বাতিলের লড়াই পূর্বেও ছিল, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে।

আল্লাহর উপর ভরসা করে সত্যের পথে অবিচল থেকে বাতিলের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাওয়াই ঐতিহাসিক বদর যুুদ্ধের মূল চেতনা। এই চেতনা থেকে দূরে সরে যাওয়ার কারণেই আজ বিশ্বব্যাপী মুসলমানদের উপর নিপীড়ন চলছে।

তিনি বলেন, মুফতী আমিনী রহ. বদরের চেতনাকে ধারণ করেছিলেন বলেই প্রতিটি আন্দোলন-সংগ্রামে সফল হয়েছিলেন। অপশক্তি তার কাছে মাথা নত করতে বাধ্য হয়েছিল। তিনি বলেন, বাংলাদেশে যেভাবে ইসলাম বিদ্বেষী শক্তির ক্রম বিকাশ ঘটছে তা দেশের জন্য কোন শুভ সংবাদ নয়।

এই অপশক্তির বিরুদ্ধে ছাত্রনেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে। ভবিষ্যত প্রজন্মের জন্য এই দেশে একটি নিরাপদ পরিবেশ সৃষ্টি করতে হবে।  

গতকাল ১৫ জুন বৃহস্পতিবার  বিকেলে  রাজধানীর কাকরাইলস্থ ছুন-ঝি চাইনিজ এন্ড থাই রেস্টুরেন্টে ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ আয়োজিত ‘বদর দিবসের তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছাত্র খেলাফতের কেন্দ্রীয় সভাপতি মোঃ খোরশেদ আলমের সভাপতিত্বে ও সেক্রেটারী মোঃ আবুল হাসিমের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন- ইসলামী  ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা যোবায়ের আহমদ, খেলাফতে ইসলামীর মহাসচিব মাওলানা ফজলুর রহমান, নির্বাহী মহাসচিব মাওলানা আব্দুল হাই ফারুকী, ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা আনছারুল হক ইমরান, ইসলামী ছাত্র সমাজের সভাপতি আব্দুল্লাহ আল মাসউদ খাঁন, খেলাফত ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি আল আমিন, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী, ছাত্র জমিয়তের সেক্রেটারি জেনারেল ওমর ফারুক, ছাত্র সমাজের মহাসচিব নুরুজ্জামান,জমিয়তে তালাবায়ে আরাবিয়ার প্রধান সম্পাদক আবদুর রহমান, ইসলামী ছাত্র খেলাফতের সহ-সভাপতি আবু জাফর সালেহ, সাংগঠনিক সম্পাদক মুহিউদ্দিন, কেন্দ্রীয় নেতা জামিল মাসরুর, আব্দুল্লাহ ফরহাদ, ইলিয়াস, আব্দুর রহমান প্রমুখ।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ