শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


মূর্তি পুনঃস্থাপনের প্রতিবাদে ময়মনসিংহ ইসলামী আন্দোলনের বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

উবায়দুল্লাহ সাআদ : সুপ্রিম কোর্টের এনেক্স ভবনের সামনে মূর্তি পুনঃস্থাপনের প্রতিবাদে চরমোনাই পীর ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে আজ বেলা ২টার দিকে ময়মনসিংহ শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে।

মিছিলটি বড় মসজিদ প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের গাঙ্গিনার পাড়, রেল ষ্টেশন মোড় প্রদক্ষিণ করে নতুন বাজার মোড়ে এসে শেষ হয়। মিছিল শেষে হয় সমাবেশ।

ইসলামী আন্দোলন ময়মনসিংহ জেলার সভাপতি মুফতি গোলাম মাওলা ভূঞার সভাপতিত্বে বিক্ষোভ পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন ময়মনসিংহ জেলার সংগ্রামী সভাপতি মাওলানা সাইফুল্লাহ মানছুর শ্রমিক আন্দোলন কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সস্পাদক মাওলানা মামুনুর রশিদ সহ প্রমুখ ব্যক্তবর্গ।

যুব আন্দোলন ময়মনসিংহ জেলার সভাপতি মাওলানা সাইফুল্লাহ মানছুর তার বক্তব্যে বলেন, আজ অত্যান্ত দুঃখের সাথে বলতে হয়, ৯০ % মুসলমানের দেশে সুপ্রিম কোর্ট প্রাঙ্গনে ভিন্ন দেশীয় মূর্তি স্থাপন করে মুসলমানদের অপমানিত করা হয়েছে। শ্রমিক নেতা মাওলানা মামুনুর রশিদ বক্তব্যে অবিলম্বে মূর্তি অপসারনের দাবি জানান।

সভাপতির বক্তব্যে ইসলামী আন্দোলন ময়মনসিংহ জেলার সভাপতি মুফতি গোলাম মাওলা ভূঞা মাননীয় প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষন করে বলেন,আপনি দেশের শীর্ষ উলামায়ে কেরামের সাথে দেয়া অঙ্গীকার রক্ষা করুন,উলামায়ে কেরামের সাথে অঙ্গীকার ভঙ্গ করবেননা।

পরে দোয়ার মাধ্যমে কর্মসূচি সমাপ্ত ঘোষনা করা হয়।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ