শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


টাকা, চাকরি যা দরকার আমার কাছে এসো

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাত্রলীগের উদ্দেশে বলেছেন টাকা, চাকরি যা আমার কাছে এসো। তবুও অপকর্ম কর না। এ সময় তিনি ঐতিহ্যবাহী এই ছাত্রসংগঠন যাতে কারও 'স্বার্থ রক্ষার পাহারাদার' না হয়, সে বিষয়েও সতর্ক থাকার পরামর্শ দেন।

রোববার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) মিলনায়তনে ছাত্রলীগের দুই দিনব্যাপী বর্ধিত সভা ও প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধনকালে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

এই প্রশিক্ষণ কর্মশালায় ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা ছাড়াও ১০৯টি জেলা ইউনিটের সভাপতি-সাধারণ সম্পাদকরা অংশ নিচ্ছেন।

তিনি বলেন, 'তোমরা অপকর্মে লিপ্ত হবে না। টাকার দরকার হলে আমার কাছে এসো। যখন ছাত্রত্ব শেষ করবে, চাকরি দরকার, আমার কাছে আসবে। এটা নেত্রী আমাকে বলে দিয়েছেন। এমন কিছু করবে না যাতে সংগঠনের ভাবমূর্তি নষ্ট হয়। তবে ক্ষমতাসীন দল করলেই যে চাকরি হবে—সে নিশ্চয়তা নেই। রিটেনে (লিখিত পরীক্ষা) টিকবে, তারপর। নিয়মমতো আমি প্রত্যেকের জন্য চেষ্টা করব।'

আর কোনো ভাস্কর্য অপসারণের প্রশ্নই ওঠে না: ওবায়দুল কাদের

পুলিশের বাধায় ইসলামী আন্দোলনের কর্মসূচি পণ্ড, প্রতিবাদে যা বললেন চরমোনাই পীর

টেন্ডার নিয়ে ছাত্ররা 'মারামারি করে' মন্তব্য করে কলেজ-বিশ্ববিদ্যালয়ের কাজের ই-টেন্ডারিং চালু করতে বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ছাত্রলীগের পদ ভাগাভাগি নিয়ে আওয়ামী লীগ নেতারা 'অশুভ খেলায়' মেতে উঠেছেন মন্তব্য করে তিনি বলেন, 'ছাত্রলীগের কমিটি ছাত্রলীগ করবে। সম্মেলনের পর কমিটি নিয়ে ঢাকায় আসা যাবে না।'

ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইসহাক আলী খান পান্না, মাহমুদ হাসান রিপন, আবুল কালাম আজাদ, এসএম জাকির হোসাইন প্রমুখ।

-এআরকে


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ