বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি নাজমুল আহসান কলিমউল্লাহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের চতুর্থ উপাচার্য হিসেবে চার বছরের জন্য নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ

বৃহস্পতিবার রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের সহকারি সচিব আব্দুস সাত্তার মিয়া স্বাক্ষরিত এক চিঠিতে উপাচার্য নিয়োগের বিষয়টি জানা যায়।

ঢাকা বিশ্ববিদালয়ের লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড. নাজমুল আহসান কলিম প্রেষণে বাংলাদেশ ইউনিভারসিটি অব প্রফেসনালস (বিইউপি) উপ উপাচার্য ছিলেন।

নতুন উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহকে রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিয়োগ দেওয়ায় বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. তুহিন ওয়াদুদ ও নীলদলের প্রতিষ্ঠাতা সভাপতি এবং হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আপেল মাহমুদ অভিনন্দন জানিয়েছেন।

নতুন উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ তার যোগদানের বিষয়টি নিশ্চিত করে জানান, খুব দ্রুত তিনি দায়িত্ব গ্রহণ করবেন। তিনি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা চেয়েছেন।

গত ৫ মে উপাচার্য অধ্যাপক ড. একেএম নুর-উন-নবীর ৪ বছর মেয়াদ শেষ হয়। এরপর থেকে উপাচার্য শূন্য হয়ে পড়ে বিশ্ববিদ্যালয়টি। মাত্র ২৫ দিনের মাথায় নতুন উপাচার্য হিসেবে অধ্যাপক ড. নাজমুল আহসান কলিম উল্লাহকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নিয়োগ দেওয়া হলো।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ