শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


মেক্সিকোয় ভয়াবহ টর্নেডোয় আতঙ্কিত শহরবাসী! (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মেক্সোতে ভয়াবহ টর্নেডো আতঙ্কে ফেলে দিয়েছে সবাইকে। দেশটির সাইনাপুচি শহরে এমনই এক ভয়াবহ টর্নেডো এসে তাণ্ডব চালিয়েছে। বিভীষিকার জেরে সন্ত্রস্ত শহরের বাসিন্দারা।

ভিডিওতে দেখা গেছে, টর্নেডোর তাণ্ডব এমনই ভয়াবহ ছিল যে, বুধবার দিনটাকে মানব সভ্যতার শেষদিন বলে ভেবে বসেন অনেকে। এই প্রকৃতির রূদ্ররূপের ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

টর্নেডোর জেরে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে শহরের। তবে কোনো হতাহতের খবর মেলেনি।তবে যেভাবে টর্নেডো বাড়ি-ঘরের ছাদ, রাস্তার গাড়ি শূন্যে উড়িয়ে নিয়ে যাচ্ছিল এবং মাটিতে আছাড় মেরে ফেলছিল, তাতে অনেকেই ভগবানকে ডাকতে শুরু করেন। পৃথিবীর ধ্বংস আগত ভেবে অসুস্থ হয়ে পড়েন অনেকে।

আবহাওয়াবিদরা এই টর্নেডোকে সাপ বলে ডাকেন এর আকারের জন্য। অনেকটা ফানেলের আকারের এই টর্নেডো সাপের মতো এঁকেবেকে তাণ্ডব চালায়। উত্তর ও মধ্য আমেরিকার শুস্ক অঞ্চলগুলিতে এই ধরনের টর্নেডো সৃষ্টি হয়।

ক্ষয়ক্ষতির নিরিখে এর ভয়াবহতা মারাত্মক। তবে এই টর্নেডোগুলি বেশিক্ষণ শক্তি ধরে রাখতে পারে না। বেশিক্ষণ এক জায়গায় স্থায়ীও হয় না। ইউটিউব এবং টুইটারে এই ধ্বংসলীলার ভিডিও আপলোড হতেই অনেকে একে ডুমস ডে বা শেষবিচারের দিন হিসাবে ব্যাখ্যা করেছেন।

দেখুন সেই ভয়াবহ টর্নেডোর ভিডিও

https://www.youtube.com/watch?time_continue=56&v=YCJaye_lUPg


সম্পর্কিত খবর