মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের কোথায় ভর্তি হবেন? আল্লামা নূর হোসাইন কাসেমী রহ.-এর ৪ নসিহত

গরীব-দুস্থদের মাঝে খালেদা জিয়ার বস্ত্র ও ইফতার বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দ্বিতীয় দিনের মতো গতকাল রাজধানীতে দুস্থদের  মাঝে বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ করেন দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বেলা পৌনে ১১টার দিকে গুলশান-১ ডিসিসি মার্কেটের সামনে থেকে দ্বিতীয় দিনের কর্মসূচি শুরু করেন বেগম জিয়া। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা এ সময় চেয়ারপারসনের সঙ্গে ছিলেন।

দলের পূর্বনির্ধারিত কর্মসূচি অনুযায়ী বেগম জিয়া গতকাল ডিসিসি মার্কেট (গুলশান-১) ওয়ারলেস গেট (মহাখালী), বাড্ডা মোল্লাপাড়া লিঙ্ক রোড, রামপুরা মালিহা কমিউনিটির পূর্ব পাশে, ডুমনি ইউনিয়ন (৩০০ ফুট), খিলক্ষেত-নিকুঞ্জ (কারওয়াস), প্রাইম ব্যাংক (উত্তরা জসিম উদ্দিন), আমীর কমপ্লেক্সের সামনে (উত্তরা), মিরপুর -১১ নম্বর বাসস্ট্যান্ড-এর পূর্ব পাশে বিএফসির সামনে,

মিরপুর-১ শাহ আলী মাজার এবং কোনাবাড়ী বাস স্টেশন মোড়, কাজী পাড়া বাসস্ট্যান্ড, দারুস সালাম, শ্যামলী, কাওরান বাজার (প্রগতি) এবং এফডিসি গেটসহ অন্তত ২০টি স্থানে বস্ত্র ও ইফতার সামগ্রী বিতরণ করেন। এর মধ্যে উত্তরার জসিম উদ্দিন রোডে বস্ত্র বিতরণ মঞ্চ পুলিশ সকাল দশটায় ভেঙে দেয় বলে বিএনপি অভিযোগ করেছে। আজ বৃহস্পতিবারও তিনি বস্ত্র বিতরণ করবেন।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ