শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


বেগম রোকেয়ায় ইমরান এইচ সরকারের কুশপুত্তলিকা দাহ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে আপত্তিকর ও অশালীন মন্তব্য করায় গণজাগরণ মঞ্চের একাংশের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারের কুশপুত্তলিকা দাহ করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা কর্মীরা।

মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ কুশপুত্তলিকা দাহ করা হয়। একই সঙ্গে ইমরান এইচ সরকারকে রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অবাঞ্চিত ঘোষণা করা হয়।

মঙ্গলবার রাত পৌনে এগারটার দিকে ছাত্রলীগের নেতা কর্মীরা ডা. ইমরান এইচ সরকারের কুশপুত্তলিকা নিয়ে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক ঘুরে বিশ্ববিদ্যালয়ের সামনে পার্কের মোড় এলাকায় গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ করেন ছাত্রলীগের নেতা কর্মীরা।

ঢাবি ও শাহবাগে ইমরান এইচ সরকারকে অবাঞ্ছিত ঘোষণা

সেখানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া, সাধারণ সম্পাদক নবেল শেখ প্রমুখ।

সমাবেশে বক্তারা অভিযোগ করেন, হাইকোর্টে গ্রীক দেবীর ভাস্কর্য অপসারণকে কেন্দ্র করে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে আপত্তিকর ও অশালীন মন্তব্য করেছেন। এর মাধ্যমে প্রধানমন্ত্রীকে হেয় করা হয়েছে।

এর আগেও ইমরান এইচ সরকার বিভিন্ন সময় অনেক বিষয়ে আশালীন মন্তব্য করেছেন। এবার প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে আশালীন উক্তি করায় ছাত্রলীগ কোনও অবস্থাতেই এটা মেনে নিতে পারে না। সমাবেশ শেষে ডা. ইমরান এইচ সরকারের কুশপুত্তলিকা দাহ করা হয়।

সাধারণ সম্পাদক নোবেল শেখ বলেন, স্লোগান শুধু মিছিলের নয়, ইমরানকে সামনে পেলে এই স্লোগানকে বাস্তবে পরিণত করা হবে।

ইমরান এইচ সরকারকে ‘কুত্তার মতো’ পেটানো হবে: ছাত্রলীগ

ইমরান এইচ সরকারকে ধুয়ে দিলেন মুফতি সাখাওয়াত (টকশো ভিডিও)

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ