শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


মুফতি মুশতাকুন্নবীকে ফেরত দিতে ৫ লাখ টাকা দাবি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বুধবার রাতে মাহফিল থেকে ফেরার পথে নিখোঁজ হওয়া মুফতি মুশতাকুন্নবীকে অপহরণ করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বৃহস্পতিবার রাতে অজ্ঞাত নাম্বার থেকে ফোন করে ৫ লাখ টাকা দাবি করা হলে এ ধারণা করা হয়।

জানা যায়, অজ্ঞাত স্থান থেকে মুফতি মুশতাকুন্নবীর পরিবারের কাছে ফোন করে ৫ লাখ টাকা চায় অপহরণকারীরা। বৃহস্পতিবার রাতে তারই ব্যবহৃত মোবাইল ফোন থেকে কল করে টাকা চাওয়া হয়।

যোগাযোগ করা হলে মুফতি মুশতাকুন্নবীর ভাগিনা মাসুদুর রহমান আওয়ার ইসলামকে জানান, গতকাল বৃহস্পতিবার রাত ১টা ৫০ মিনিটে অপহরণকারীরা মুশতাকুন্নবীর ব্যবহৃত মোবাইল থেকে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

তবে কখন কীভাবে তাদের হাতে টাকা পৌঁছাতে হবে সেটা জানানোর জন্য আজ সকাল ১১টার দিকে ওই নাম্বারে ফোন করলে নাম্বারটি বন্ধ পান।

মুফতি মুশতাকুন্নবীর বড় ভাই মারুফ বিল্লাহ আওয়ার ইসলামকে বলেন, গত রাতে ফোন করে ৫ লাখ টাকা চাওয়া হয়। তবে এটা মুক্তিপণ কিনা সেটা স্পষ্ট করে বলা হয়নি। কোথায় কিভাবে টাকা নেবে সেটাও বলেনি। তারা বলেছে ৫ লাখ টাকা দিলে আমরা বিবেচনা করবো।

তিনি বলেন, যে নাম্বার থেকে কল এসেছিল সেটাতে সকাল থেকে যোগাযোগের চেষ্টা করলে বন্ধ পাওয়া যায়। পরে কুমিল্লা সদর দক্ষিণ থানায় গিয়ে পুলিশকে বিষয়টি জানাই। কিন্তু তারা অনেক চেষ্টা করেও নাম্বারটি ট্র্যাক করতে পারেননি। নাম্বারটি নেটওয়ার্কের বাইরে দেখাচ্ছে বলে জানান তারা।

উল্লেখ্য, বুধবার রাতে নোয়াখালীর বেগমগঞ্জ থেকে একটি ওয়াজ মাহফিল শেষে মুফতি মুশতাকুন্নবী, তার ছাত্র খায়রুল ইসলাম ও চালক মো. মাসুদসহ ৩ জন একটি প্রাইভেটকার (চট্র মেট্রো-গ-১১-২০৭৮) যোগে কুমিল্লার সুধন্যপুর যাওয়ার পথে লালমাই থেকে নিখোঁজ হন।

কুমিল্লার শীর্ষ আলেম মুফতি মুশতাকুন্নবী নিখোঁজ

অবিলম্বে নিখোঁজ মুফতি মুশতাকুন্নবীর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ