শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


মালয়েশিয়ায় সম্মাননা পেলেন বাংলাদেশের তিন আলেম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবদুল্লাহ আবরার: বাংলাদেশে জঙ্গিবাদ নির্মূলে অবদানের জন্য মালয়েশিয়ায় বিশেষ সম্মাননা পেলেন জমিয়তুল উলামার চেয়ারম্যান আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ, মালয়েশিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের গবেষক মাওলানা শহীদুল ইসলাম ফারুকী ও রাজধানীর আম্বরশাহ জামে মসজিদের খতীব মাওলানা মাজহারুল ইসলাম।

গত ২১ মে মালয়েশিয়া আওয়ামী লীগের উদ্যোগে কুয়ালালামপুরের একটি হোটেলে ‘জঙ্গিবাদ দমনে প্রবাসী বাংলাদেশীদের ভূমিকা এবং কওমি মাদ্রাসা সনদের সরকারী স্বীকৃতি ও আগামীর ভাবনা শীর্ষক আলোচনা সভায় তিন আলেমকে সংবর্ধনা দেয়া হয়।

মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা’র সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা শহীদুল ইসলাম ফারুকী।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার আলম, মালয়েশিয়া ফাস্ট সেক্রেটারি হেদায়েতুল্লাহ মন্ডল প্রমুখ।

আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ ও মাওলানা মাজহারুল ইসলাম নকশাবন্দী সম্মেলন উপলক্ষ্যে গত ১৮ মে মালয়েশিয়ায় যান। ১৮, ১৯ ও ২০ মে সম্মেলন শেষে ২১ মে সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন।

সফরে অন্যান্য আলেমদের মধ্যে ছিলেন মাওলানা আবদুর রহমান হাফেজ্জী, আলেম সাংবাদিক মাওলানা শরীফ মুহাম্মদ, মাওলানা সদর উদ্দীন মাকনুন ও  মাওলানা সুহাইল সাহিল।

হচ্ছে না বাহাস : পারস্পারিক অভিযোগ (ভিডিও)


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ