মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৫ চৈত্র ১৪৩০ ।। ৯ রমজান ১৪৪৫


কমিটির বাড়ির কাজ না করায় ইমামকে মারধর; মুসল্লিদের জুতামিছিল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মসজিদ কমিটির সেক্রেটারী সুলতান আহমদ ইমামকে দিয়ে বাড়ির কাজও করাতেন। তবে একদিন বাড়ির কাজ করতে অস্বীকার করায় পেশ ইমাম হাফেজ আমিনুল ইসলামকে মারধর ও লাঞ্ছিত করেন তিনি। যা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সোমবার (২২ মে) সকালে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৪ নম্বর ইছাপুর সমিতি বাজার জামে মসজিদে এ ঘটনা ঘটে।

দৈনিক জাগরণের এক প্রতিবেদন থেকে জানা যায়, ইমামকে লাঞ্ছিত করার ঘটনায় নারায়ণপুরের স্থানীয় বাসিন্দারা সুলতান পাটোয়ারীর বিচারের দাবিতে বিক্ষোভ করেছে। খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পদির্শন করেছেন।

জানা যায়, সুলতান আহমদ ইমাম আমিনুল ইসলামকে মসজিদে নামাজ পড়ানো ছাড়াও তার বাড়ির ব্যক্তিগত কাজকর্ম করার নির্দেশ প্রদান করেন। এতে প্রতিবাদ করায় সুলতান পাটোয়ারী ইমাম আমিনুলকে চড় থাপ্পড় মারেন। এ সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় বাসিন্দারা সুলতান পাটোয়ারীকে কমিটি থেকে অব্যাহতি ও তার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে।

এ ব্যাপারে মসজিদ কমিটির সভাপতি দেওয়ান ফরিদ জানান, ইমামকে মারধর করে লাঞ্ছিত করা ঠিক হয়নি। আমরা এর বিচার ও শাস্তি দাবি করছি।

অভিযুক্ত সুলতান পাটোয়ারী জানান, তিনি তার উদ্যোগে ওই মসজিদের ঈমামকে বেতন-ভাতা দেন। তার কথা না শুনায় হালকা পাতলা কিছু দেওয়া হয়েছে।

স্থানীয় নারায়ণপুর ইউপি সদস্য মো. সবুজ পাটোয়ারী ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করে জানান, ঘটনা অত্যন্ত দুঃখজনক। মসজিদের সকল মুসল্লীদের সিদ্ধান্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

সাতক্ষীরায় ইমামকে গলা কেটে হত্যা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ