বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

ইন্দোনেশিয়ায় ২ সমকামী যুবককে শাস্তি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইন্দোনেশিয়ায় আচেহ প্রদেশে সমকামিতা অভিযোগে দুই যুবককে শাস্তি প্রদান করা হয়েছে। সমকামিতায় লিপ্ত থাকা অবস্থায় ধরা পড়া দুই যুবককে ৮৫ ঘা করে বেত্রাঘাত দেয়া হয়েছে।

সাজাপ্রাপ্ত দুই ব্যক্তির বয়স ২০ ও ২৩ বছর। এ সময় ওই দুই ব্যক্তিকে সাদা গাউন পরিয়ে মঞ্চে দাঁড় করানো হয় এবং মুখোশ পরা ব্যক্তিরা তাদেরকে পিছন থেকে বেত্রাঘাত করে। । মার্চে তাদেরকে তাদের আবাসনে হাতেনাতে ধরা হয়।

উল্লেখ্য, ইন্দোনেশিয়ার আচেহ প্রদেশে ইসলামিক আইনের অধীনে সমকামিতা অবৈধ। সেখানে সমকামিতার জন্য বেত্রাঘাতের ঘটনা এটাই প্রথম। তবে অন্যান্য বেশির ভাগ এলাকায় সমকামিতা অবৈধ নয়।

বিবিসি অনলাইন জানায়, অভিযুক্ত ব্যক্তিদের শাস্তি কার্যকর করা হয় বান্ডা আচেহতে একটি মসজিদের বাইরে। এতে বলা হয়, শাস্তি দেয়ার সময় তা প্রত্যক্ষ করতে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি ঘটে। তাদের অনেকেই বেত্রাঘাতের দৃশ্য মোবাইলে ধারণ করেন।

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ