বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী

জাকার্তায় ১৪১ সমকামী গ্রেফতার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় সমকামীদের একটি অনুষ্ঠান থেকে ১৪১ জন পুরুষকে আটক করেছে পুলিশ।

কর্মকর্তারা বলছেন, সেখানে সমকামীদের একটি 'সেক্স পার্টি' চলছিল। সেখানে যারা যোগ দিয়েছিলেন তাদের মধ্যে একজন ব্রিটিশ ও একজন সিঙ্গাপুরের নাগরিক রয়েছে। সে অনুষ্ঠানে যোগ দেবার জন্য সবাই ১৪ ডলার করে দিয়েছিল।

জাকার্তা পুলিশের একজন মুখপাত্র জানিয়েছেন, যাদের আটক করা হয়েছে তাদের মধ্যে কিছু ব্যক্তির বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা হবে। ইন্দোনেশিয়ায় পর্নোগ্রাফি আইন বেশ কঠোর। পুলিশের সে মুখপাত্র বলেন, 'সমকামীরা সেখানে নগ্ন হয়ে নাচানাচি করছিল এবং হস্তমৈথুন করছিল। ' ইন্দোনেশিয়ার আইনে এটি পর্নোগ্রাফির সমতুল্য।

গত সপ্তাহে আচেহ প্রদেশে সমকামিতার অভিযোগে দুজন পুরুষকে প্রকাশ্যে বেত্রাঘাত করা হয়। ২০১৪ সালে আচেহ প্রদেশে সমকামিতার বিরুদ্ধে কঠোর আইন করা হয়েছে। চলতি মাসের প্রথম দিকে সমকামীদের একটি অনুষ্ঠান থেকে পুলিশ ১৪ জনকে আটক করে। তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফির অভিযোগ আনা হতে পারে।

ঢাকার কেরানীগঞ্জে ২৭ সমকামী গ্রেফতার


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ