শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সাভারে এবার প্রথম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের শিকার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

এবার সাভারে প্রথম শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বখাটে ধর্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

জানা যায়, গতকাল বিকেলে স্কুল থেকে ফেরার পথে প্রতিবেশী এক বখাটে যুবক শিশুটিকে ধর্ষণ করে।আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলেও অবস্থার অবনতি হলে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ধর্ষণের স্বীকার শিশুটির বড় বোন জানান, বোন ও  পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের রেডিওকলোনী এলাকায় একটি টিনসেড বাড়িতে বসবাস করতো। রেডিওকলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়াশুনা করতো তার বোন।

‘মঙ্গলবার স্কুলে গেলে বিকেলে তাদের বাড়ির পাশের প্রতিবেশী যুবক বৌদ্দ কৌশনে শিশুটিকে একটি গাড়িতে করে ধামরাই কাওয়ালীপাড়া নিয়ে গিয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করে। ’

পরে শিশুটির চিৎকার শুনে স্থানীয়রা ধর্ষণকারীকে আটক করে গণধোলাই দিয়ে ধামরাই থানা পুলিশের কাছে সোর্পদ করে।

এ বিষয়ে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা. ইসরাত জাহান উম্মান বলেন, ধর্ষণের কারণে শিশুটির প্রচুর রক্তক্ষরণ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাভার মডেল থানার ওসি এস এম কামরুজ্জামান বলেন, আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। ঘটনায় সাভার মডেল থানায় একটি ধর্ষণের মামলা দায়েরের প্রস্ততি চলছে।

চার মাসে ধর্ষণ, হত্যা ও নারী নির্যাতনের ঘটনা ঘটেছে দেড় হাজার

এসএস/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ