বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত?

মুসলিমকে জোর করে 'শ্রীরাম' বলানোর ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিও)

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদ রাকিব হাসান: একজন ভারতীয় মুসলিমকে জবরদস্তি 'জয় শ্রীরাম' বলানোর ভিডিও নিয়ে স্যোশাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়েছে।

অনেকে এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন এবং ভারতের মত ধর্মনিরপেক্ষ রাষ্ট্রে এমন ঘটনার পুনরাবৃত্তি নিয়েও অনেকে প্রশ্ন তুলছেন।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দাঁড়ি-টুপি ও পাঞ্জাবী পরিহিত একজন মুসলিম যুবকের কান ধরে জোর করে শ্রীরাম বলতে বাধ্য করছে মাইক্রোবাসে বসে থাকা এক ব্যাক্তি এবং মাইক্রোবাসের মধ্য থেকে যুবককে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে দেখা যাচ্ছে ভিডিওটিতে।

এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই ফেসবুকের টাইমলাইন সরগরম। সকলে তাদের প্রতি ঘৃণা ও ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

ফেসবুকে একজন ভিডিওটি শেয়ার করে লিখেছেন ঘটনাটি জঘন্য ও ক্ষমার অযোগ্য অন্যায়। একজন বলেন, ধর্ম হলো শ্রদ্ধার জায়গা। সেখানে জোর করে মানুষকে জয় শ্রীরাম বলানো চরম ধৃষ্টতা ছাড়া আর কিছু নয়।

দেখুন ভিডিও

[video width="220" height="400" mp4="http://ourislam24.com/wp-content/uploads/2017/05/hindu.mp4"][/video]

হিন্দু ধর্ম কি মদ-জুয়া বা অশ্লীলতার অবাধ সুযোগ দেয়?


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ